সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
বুধবার, ১৬ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

তাহিরপুরে সাবেক চেয়ারম্যানের পুত্র সাহাব উদ্দিন নেই

unnamedতাহিরপুর প্রতিনিধি:: সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার বাদাঘাট ইউনিয়নের সাবেক চেয়ারম্যান হাজী জয়নাল আবেদিনের ৩য় পুত্র সাহাব উদ্দিন (৩৪) আর নেই। তিনি বুধবার ভোর সাড়ে ৪টার সময় সুনামগঞ্জ মরা টিলা নিজ বাস ভবনে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন ) মৃত্যু কালে তিনি স্ত্রী,৯মাসের শিশু কন্যা,মা,৫ভাই,৬বোন আত্মীয় স্বজন সহ অসংখ্য গুনগাহী রেখে গেছেন।

তিনি সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সহ সভাপতি ও সুনামগঞ্জ জেলা যুবলীগের আহবায়ক ছিলেন। তার বাবা বাদাঘাট ইউনিয়নের সাবেক চেয়ারম্যান,বিশিষ্ট দানবীর,শিক্ষানুরাগী হাজী জয়নাল আবেদিন,বাদাঘাট ইউনিয়নের সাবেক চেয়ারম্যান রাকাব উদ্দিন,সুনামগঞ্জ জেলা পরিষদের ১,২,৩নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের মহিলা সদস্য সেলিনা আবেদিনের ছোট ভাই,বাদাঘাট ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আপ্তাব উদ্দিনের বড় ভাই তিনি। তার মৃত্যুতে তাহিরপুর উপজেলা ও সুনামগঞ্জ জেলায় দলীয় নেতাকর্মী ও সর্বস্থরের জনসাধারনের মাঝে শোকের ছায়া নেমে আসে। জেলা আ,লীগের কার্যালয়ে সামনে মরহুমের লাশ সকালে রাখা হলে জেলা আ,লীগ,ছাত্রলীগ,যুবলীগ সহ সহযোগী অংঙ্গসংগটনের নেতৃবৃন্দ সহ সর্বস্থরের জনসাধারন মরদেহে ফুলের মালাদিয়ে শেষ শ্রদ্ধা নিবেদন করেন।

পরে ১১টায় তার প্রথম জানাযা নামায শেষে দুপুরে সোহালা গ্রামে নিয়ে গেলে সেখানে এক হ্নদয় বিদায়ক পরিবেশ সৃষ্টি হয়। আসর নামাজের পর ২য় জানাযা নামাজ শেষে সোহালা গ্রামে পারিবারিক কবর স্থানে তার বাবার কবরের পাশে চিরনিদ্রায় শায়িত করা হয়েছে। তার আত্মা মাগফেরাত ও তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন জেলা ও উপজেলার বিভিন্ন দলের নেতৃবৃন্ধ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: