সর্বশেষ আপডেট : ৮ মিনিট ৫১ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২৭ এপ্রিল, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৪ বৈশাখ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শাহজালাল জামেয়া ইসলামিয়া স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী

unnamed (1)সিলেট জেলা আইনজীবী সমিতির নব নির্বাচিত সভাপতি এডভোকেট মোহাম্মাদ লালা বলেছেন, প্রত্যেক মানুষের সুস্বাস্থ্যের জন্য খেলাধুলা অত্যন্ত জরূরী। বর্তমানে শিশুকিশোরদের মধ্যে চোখের,হার্টের রোগ বৃদ্ধি পাচ্ছে। এর কারণ হিসেবে বিশেষজ্ঞরা বলছেন খেলার মাঠ কমে যাচ্ছে, শিশুদের মাঠে যাওয়ার সুযোগ কমে যাচ্ছে। রক্ত সঞ্চালন বাধাগ্রস্ত হচ্ছে। আগামী প্রজন্মকে বাঁচাতে সবাইকে এগিয়ে আসতে হবে। তিনি বুধবার শাহ জালাল জহামেয়া ইসলামিয়া স্কুল অ্যান্ড কলেজের বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। তিনি জামেয়ার শিক্ষা কার্যক্রমের প্রশংসা করে বলেন, নৈতিকতা সম্পন্ন ও নামাজী ব্যাক্তিরা নেতৃত্বে আসলে জাতি এগিয়ে যাবে। জামেয়া জাতিকে যোগ্য নেতৃত্ব উপহার দিতে পারবে বলে তিনি আশা প্রকাশ করেণ।

জামেয়ার প্রিন্সিপাল মজির উদ্দিনের সভাপতিত্বে এবং সিনিয়র শিক্ষক মুহাম্মাদ মুহিব আলী ও ইংলিশ সেকশনের কো-অর্ডিনেটর মুহিবুর রহমান শামিমের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা বার’র সহ সভাপতি মোহাম্মাদ শামসুল হক এডভোকেট। সাবেক ভাইস প্রিন্সিপাল আব্দুস শাকুর। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সাবেক স্কুল ইনচার্জ আবুল কালাম আজাদ, ক্রীড়া কমিটির আহবায়ক আব্দুল মোতালেব। উপস্তিত ছিলেন এডভোকেট আব্দুল খালিক। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন খেকে তেলাওয়াত করেন ।

এদিকে বালিকা বিভাগের পৃথক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাহজাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ব বিদ্যালয়ের সায়মা সুলতানা চৌধুরী। ভাইস প্রিন্সিপাল জাহনারা আক্তার বেগমের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন নার্সারী ও ইংলিশ সেকশনের ইনচার্জ সেলিনা আক্তার ক্রৌরী,স্কুল শাখার ইনচার্জ জাকিয়া নূরী চৌধুরী,কলেজ শাখা ইনচার্জ মুশেদা আক্তার, সিনিয়র শিক্ষিকা ফরিদা বেগম, ক্রিড়া আহবায়িকা তাহমিনা আক্তার চৌধুরী। উপস্থাপনায় ছিলেন জাহিদা বেগম ও কামরুন্নাহার জেবিন। – বিজ্ঞপ্তি

fakhrul_islam

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: