সর্বশেষ আপডেট : ২৩ মিনিট ১৬ সেকেন্ড আগে
রবিবার, ২০ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৫ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

অর্থমন্ত্রীর জন্মদিন পালন করলো সিলেট জেলা সিএনজি অটোরিক্সা শ্রমিক ইউনিয়ন

unnamed (6)অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতের ৮৪তম জন্মদিন উপলক্ষে সিলেট জেলা সিএনজি অটোরিক্সা শ্রমিক ইউনিয়ন ৭০৭ এর উদ্যোগে বুধবার দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতির বক্তব্যে সংগঠনের সভাপতি জাকারিয়া আহমদ বলেন, আবুল মাল আবদুল মুহিত ১৯৩৪ সালের ২৫ জানুয়ারি সিলেটের এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তাঁর বাবা অ্যাডভোকেট আবু আহমেদ আবদুল হাফিজ সিলেট জেলা মুসলিম লীগের প্রতিষ্ঠাতা নেতা হন। তাঁর মা-ও ছিলেন একজন রাজনৈতিক কর্মী ও সমাজ কর্মী। তিনি ১৯৮১ সালে চাকরি জীবন থেকে অবসরে যান। তবে অবসরে গিয়ে ঘরে বসে থাকেননি। শুরু করেন নতুন জীবন। তিনি ফোর্ড ফাউন্ডেশনে এবং ইফাদে অর্থনীতি ও উন্নয়ন বিষয়ে কনসালট্যান্ট হিসেবে দায়িত্ব পালন করেন। ১৯৮২ সালের মার্চ থেকে ১৯৮৩ সালের ডিসেম্বর পযর্ন্ত অর্থ ও পরিকল্পনা মন্ত্রী ছিলেন এবং পরবর্তী সময়ে বিশ্বব্যাংক ও জাতিসংঘের বিভিন্ন ইনস্টিটিউটে কনসালট্যান্টের দায়িত্ব পালন করেন। তাছাড়াও একজন সফল অর্থমন্ত্রী হিসেবে তাঁর অবদান অনস্বীকার্য।

সিলেট জেলা সিএনজি অটোরিক্সা শ্রমিক ইউনিয়ন ৭০৭ এর সাধারণ সম্পাদক আজাদ মিয়া এর পরিচালনায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, শিবগঞ্জ শাহাজালাল উপশহর শাখার সভাপতি মো. আবু নাসির বেপারী, সম্পাদক মো. অনুর চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মো. আবুল হোসেন, চন্ডিপুল গোলচত্তর শাখার নাজুর রহিম মেম্বার, সাহেদ আহমদ, ফজলু মিয়া, শাহ আলম সুরুক, মো. আব্দুর রহিম। অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন ছালেক আহমদ, আজিজুর রহমান আজিজ, আব্দুল মালেক, কালা মিয়া, মাসুক আহমদ, নাজিম আহমদ, আব্দুল হামিদ, রনি আহমদ, সালেখ আহমদ, প্রচার সম্পাদক, মানিক মিয়া, বনবিম, দিলুয়ার, আফছর হোসেন রাজা, আরিফ, রোমন আহমদ, ছালেখ মিয়া, সুমন আহমদ, মছতফা মিয়া, মো. সালমান আহমদ, লিমন আহমদ, মো. আলা উদ্দিন, অনুর চৌধুরী, ছবক মিয়া, মামুনুর রশিদ সুমন, আহাদ মিয়া, মানিক খান, মোশাররফ সমছু মিয়া, আলতাব হোসেন চৌধুরী, এম বরকত আলী, সুরমান আলী প্রমূখ। – বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: