সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২০ জুলাই, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৫ শ্রাবণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নবীগঞ্জ জে কে উচ্চ বিদ্যালয় শতবর্ষ উদযাপন: প্রস্তুতি সম্পন্ন , প্রধান অতিথি অর্থমন্ত্রী

unnamed-11-600x422নবীগঞ্জ সংবাদদাতা:: অপরূপ প্রাকৃতিক সৌন্দর্য মন্ডিত ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান নবীগঞ্জ যুগল-কিশোর উচ্চ বিদ্যালয়। ১৯১৬ সালে প্রতিষ্ঠিত এই বিদ্যালয়ে শতবর্ষ পূর্তি উপলক্ষে দুইদিনব্যাপী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। আগামী ২৭ ও ২৮ জানুয়ারী অনুষ্ঠেয় পূর্তি উৎসবের দ্বিতীয় দিনে সকাল ১০টায় প্রধান অতিথি হিসেবে যোগ দেবেন অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত।

এর আগে ২৭ জানুয়ারী শুক্রবার সকাল থেকে দুপুর পর্যন্ত রেজিস্ট্রেশনকৃত শিক্ষার্থীদের মাঝে উপকরণ বিতরণ করা হবে। বিকাল ২ টা ৩০ মিনিটে বিদ্যালয় থেকে এক বর্ণাঢ্য র‌্যালী বের হবে। র‌্যালিটি নবীগঞ্জ শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করবে। র‌্যালীর নেতৃত্বে থাকবেন হবিগঞ্জ-১ আসনের এমপি এম এ মুনিম চৌধুরী বাবু। সন্ধ্যায় অনুষ্টিত হবে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্টান।

পরদিন বিশেষ অতিথি জাতীয় সংসদের হুইপ মোঃ শাহাব উদ্দিন এমপি, হবিগঞ্জ-৩ আসনের এমপি এডভোকেট মোঃ আবু জাহির, হবিগঞ্জ-১ আসনের এমপি এমএ মুনিম চৌধুরী বাবু, হবিগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ডাঃ মুশফিক হুসেন চৌধুরী, হবিগঞ্জ জেলা প্রশাসক সাবিনা আলম, হবিগঞ্জ পুলিশ সুপার জয়দেব কুমার ভদ্র।

স্বাগত বক্তব্য রাখবেন, নবীগঞ্জ ডিগ্রী কলেজের অধ্যাপক মোঃ তোফাজ্জল ইসলাম চৌধুরী, প্রবন্ধ পাঠ করবেন, সিলেট মদন মোহন কলেজের অধ্যক্ষ ড. আবুল ফতেহ ফাত্তাহ।

সভাপতিত্ব করবেন, শতবর্ষ উদযাপন কমিটির সভাপতি ও নবীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট আলমগীর চৌধুরী। বিকাল ২ টায় প্রধান অতিথি নবীগঞ্জ ত্যাগ করবেন।

এদিকে, উৎসবের সকল প্রস্তুতি ইতিমধ্যে সম্পন্ন হয়েছে। মাঠে তৈরী করা হয়েছে বিশাল মঞ্চ ও প্যান্ডেল। সুসজ্জিত গেইট, রঙ-বেঙের তোরণ, ব্যানার ফেস্টুন। পূর্তি অনুষ্ঠানকে সফল করতে নবীণ ও প্রবীন শিক্ষার্থীদের মাঝে বিপুল উৎসাহ উদ্দীপনা বিরাজ করছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: