সর্বশেষ আপডেট : ৮ মিনিট ২৬ সেকেন্ড আগে
সোমবার, ২৭ ফেব্রুয়ারী, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৫ ফাল্গুন ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আমার বাবাকে হত্যা করা হয়েছে: প্যারিস জ্যাকসন

full_1691395529_1485344262বিনোদন ডেস্ক:: মার্কিন সংগীত তারকা মাইকেল জ্যাকসনের একমাত্র মেয়ে প্যারিস জ্যাকসন বিশ্বাস করেন, তার বাবাকে হত্যা করা হয়েছে। রোলিং স্টোন ম্যাগাজিনে দেয়া প্রথমবারের মতো একান্ত সাক্ষাৎকারে প্যারিস জ্যাকসন বলেছেন, “২০০৯ সালে মাইকেল জ্যাকসনের মৃত্যুর বিষয়টি ছিল একটি ‘ষড়যন্ত্র’।”

২০০৯ সালে অতিরিক্ত মাত্রায় ব্যথানাশক ওষুধ সেবনের ফলে হার্ট অ্যাটাকে মৃত্যু হয় সংগীত শিল্পী মাইকেল জ্যাকসনের। পরে অনিচ্ছাকৃত মানবহত্যার অভিযোগে তার চিকিৎসক কনরাড মারেকে দোষী সাব্যস্ত করা হয়। সে সময় প্যারিসের বয়স ছিল মাত্র ১১ বছর।

তবে প্যারিস বলছেন, “এর পেছনে আরো অনেক ঘটনা রয়েছে। তিনি প্রায়ই ইঙ্গিত দিতেন যে, তার পেছনে অনেক মানুষ লেগেছে। একপর্যায়ে তিনি বলতেন, ওরা একদিন আমাকে মেরে ফেলবে।”

মাইকেল জ্যাকসনকে হত্যা করা হয়েছে কিনা, সাক্ষাৎকার গ্রহণকারী জানতে চাইলে প্যারিস জ্যাকসন উত্তর দেন, “অবশ্যই। কারণ এটাই সত্যি। সবগুলো তীর ওদিকেই নির্দেশ করে। এটা যেন কন্সপারেন্সি থিওরির মতো একটা ব্যাপার। তবে তার সব ভক্ত আর পরিবারের সবাই জানে, এটা ছিল একটি ষড়যন্ত্র।”

প্যারিস জ্যাকসন বলছেন, অনেকেই তার বাবার মৃত্যু চাইতো। তাদের বিচারের আওতায় আনতে এখনও তিনি অপেক্ষা করছেন। যদিও তিনি কারো নাম উল্লেখ করেননি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: