সর্বশেষ আপডেট : ২০ সেকেন্ড আগে
শনিবার, ২১ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৬ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

গোলাপগঞ্জে ভাদেশ্বর নাছির উদ্দিন কলেজে বখাটেদের হামলা, ৪ শিক্ষার্থী আহত 

daily sylhet hamlaগোলাপগঞ্জ প্রতিনিধি:: বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা চলাকালে গোলাপগঞ্জের ভাদেশ্বর নাছির উদ্দিন উচ্চ বিদ্যালয় ও কলেজে ঢুকে বখাটেদের আকস্মিক হামলায় স্কুল ছাত্রী সহ অনন্ত ৬ জন আহত হয়েছেন। ঘটনার পর সাথে সাখে বিক্ষুব্ধ স্কুলের ছাত্র-ছাত্রীরা গোলাপগঞ্জ-ভাদেশ্বর রাস্তা অবরোধ করে রাখে এবং বখাটেদের দুটি পালসার গাড়ী আটক করা হয় । এ ঘটনার পর এলাকায় বিরাজ করছে চরম উত্তেজনা। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলা দায়েরের প্রস্ততি চলছে বলে জানা গেছে।
বিভিন্ন সূত্রে জানা গেছে, মঙ্গলবার ভাদেশ্বর নাছির উদ্দিন উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা ছিল। অনুষ্টান চলাকালে দুপুরে ভাদেশ্বর ইউনিয়নের পশ্চিমভাগ গ্রামের  শাহান (২১), একই গ্রামের ওলিদ (১৮),  ফকিরটুল গ্রামের আব্দুলাহ (২০) সহ কয়েকজন   বহিরাগত কলেজে ঢুকে ছাত্রীদের সাথে অশোভন আচরণ করলে কলেজের ছাত্ররা এর প্রতিবাদ জানায়।এক পর্যায়ে এই বখাটেরা ৪ জন শিক্ষার্থীকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।আহতরা হলেন কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্র ফাহাদ আহমদ (১৯), তাবু (১৯) ও আরিফ (২০)। অপরজনের নাম জানা যায়নি।
কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ সুনীল চন্দ্র দাশের সাথে এ ব্যপারে মোবাইলে যোগাযোগ করার চেষ্টা করলেও তিনি ফোন রিসিভ করেননি।
এ ব্যপারে স্কুলের ম্যানেজিং কমিটির সদস্য হেলু মিয়া জানান, এ ঘটনায় আমরা মামলার প্রস্ততি নিচ্ছি। নাম প্রকাশ না করার শর্তে স্কুলের এক শিক্ষক এ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ঘটনায় ৪ ছাত্রকে ছুরিকাঘাত করে আহত করা হয়েছে। আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এ বিষয়ে গোলাপগঞ্জ মডেল থানার ওসি একেএম ফজলুল হক শিবলি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বিদ্যালয় কর্তৃপক্ষ এখন পর্যন্ত কোন লিখিত অভিযোগ করেননি, করলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: