সর্বশেষ আপডেট : ১৭ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২৩ ফেব্রুয়ারী, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১১ ফাল্গুন ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সাংবাদিকদের সঙ্গে ভ্যাট কমিশনারের মতবিনিময় সভা অনুষ্ঠিত

dsnewspic_25jan17_016স্টাফ রিপোর্টার ::
আন্তর্জাতিক কাস্টমস দিবস ২০১৭ উদযাপন উপলক্ষ্যে সিলেট কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেটের উদ্যোগে গতকাল মঙ্গলবার সকাল ১১টায় কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট সিলেটের কমিশনার মো. শফিকুল ইসলাম সভাপতিত্বে এবং সিলেট কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট কার্যালয়ে পর্যালোচনা সভা ও সাংবাদিকদের সাথে মতবিনিময়ের আয়োজন করা হয়। আগামী ২৬ জানুয়ারি আন্তর্জাতিক কাস্টমস দিবস ২০১৭ আনন্দ শোভাযাত্রা ও আলোচনাসভা সম্পর্কে আলোচনা করা হয় এবং সিলেট কাস্টমস কর্মকর্তারা এ ব্যাপারে প্রয়োজনীয় প্রস্তুতি নিতে সংশ্লিষ্টদের নির্দেশ দেওয়া হয়েছে। পাশাপাশি আগামীকাল ২৬ জানুয়ারি আন্তর্জাতিক কাস্টমস দিবস সফলের আহবান জানান ভ্যাট কমিশনার।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উদ্বোধন করবেন সিলেট-৪ আসনের সংসদ সদস্য ইমরান আহমদ। বিশেষ অতিথি হিসাবে মূখ্য আলোচক উপস্থিত থাকবেন জাতিসংঘে বাংলাদেশের সাবেক স্থায়ী কমিটির প্রতিনিধি ড.একেএম আব্দুল মোমেন। জাতীয় রাজস্ব বোর্ড (শুল্ক, রপ্তানি, বন্ড ও আইটি) সদস্য এএফএম শাহরিয়ার মোল্লা, সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার গোলাম কিবরিয়া, অতিরিক্ত বিভাগীয় কমিশনার মো. আযম খান, কর অঞ্চল সিরেট কমিশনার মোহাম্মদ সৈয় আবু দাউদ, সিলেট বিজিবি সেক্টও কমান্ডার কর্নেল আব্দুল্লাহ আল মামুন, সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি সভাপতি সালাহ উদ্দিন আলী আহমদ।
উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত কমিশনার ভ্যাট মো. রাশেদুল আলম, যুগ্ম কমিশনার নেয়ামুল ইসলাম, সহকারী কমিশনার মো. নাসির উদ্দিন সহ অন্যান্য বিভাগীয় কর্মকর্তারা।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: