সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
শনিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৩ ফাল্গুন ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আল হারামাইন হাসপাতালের যাত্রা শুরু হচ্ছে

IMG-20161221-WA0006-336x600ডেস্ক রিপোর্ট:: অত্যাধুনিক প্রযুক্তি আর উন্নত সেবার প্রয়াস নিয়ে সিলেটে যাত্রা করেছে আল-হারামাইন হাসপাতাল। নগরের সোবহানিঘাট এলাকায় পাঁচ তারকা মানের এ হাসপাতালে আউটডোর সার্ভিস চালু হয়েছে।

সংশ্লিষ্টরা জানান, উদ্বোধন উপলক্ষে ২৩ জানুয়ারী থেকে ৩০ জানুয়ারী পর্যন্ত সপ্তাহব্যাপী ফ্রি চিকিৎসা সেবা দিচ্ছে প্রতিষ্ঠানটি। হাসপাতালের বহির্বিভাগ ও ডায়াগনস্টিক (প্যাথলজি ও ইমেজিং) কার্যক্রমও শুরু হয়েছে সোমবার থেকে।

আন্তর্জাতিক বহুজাতিক প্রতিষ্ঠান আল-হারামাইন গ্রুপের চেয়ারম্যান খ্যাতিয়ামান প্রবাসী ব্যবসায়ী মোহাম্মদ মাহতাবুর রহমান এই হাসপাতালটি গড়ে তুলেছেন। মাহতাবুর রহমান বলেন, আড়াইশ’ শয্যার এ হাসপাতালে চিকিৎসা ক্ষেত্রে বিশ্বের সর্বাধুনিক প্রযুক্তিগুলো নিয়ে আসা হয়েছে। প্রায় ২৪ কোটি টাকা ব্যয়ে ফিলিপাইন থেকে আনা হয়েছে অত্যাধুনিক এমআরআই ও সিটিস্ক্যান মেশিন। হাসপাতালে থাকছে বাংলাদেশের প্রথম ৬টি মডিউলার অপরাশেন থিয়েটার। দেশের প্রসিদ্ধ চিকিৎকরা ছাড়াও বিদেশী চিকিৎসকরাও এখানে চিকিৎসা সেবা প্রদান করবেন। যা বিশ্বের খ্যাতনামা বিভিন্ন হাসপাতালের চেয়ে কোন অংশে কম নয়। সিলেট কিংবা সারাদেশের জটিল রোগে আক্রান্ত কাউকেই এখন আর দেশের বাইরে যওয়ার চিন্তা করতে হবে না-বলেন মাহতাব।Haramain-1-600x338

আল হারামাইন হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল (অব.) ড. কোয়াজি এটিএম ইব্রাহিম জানান, হাসপাতালের কার্যক্রম চালু উপলক্ষে প্রতিদিন হাসপাতালের বিশেষজ্ঞ চিকিৎসকরা সকাল ৯টা থেকে রাত ৯টা পর্যন্ত রোগীদের ফ্রি চিকিৎসা পরামর্শ দিবেন। এক সপ্তাহ পর্যন্ত এ সুবিধা সকলের জন্যই উন্মুক্ত থাকবে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: