সর্বশেষ আপডেট : ২ মিনিট ২০ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৮ মার্চ, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৪ চৈত্র ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সানির ‘স্ত্রী’র দেয়া কাজি অফিসের ঠিকানায় মাংসের দোকান!

full_517394393_1485166386 (1)নিউজ ডেস্ক: জাতীয় দলের ক্রিকেটার আরাফাত সানির স্ত্রী দাবি করা সেই তরুণী আদালতে যে কাবিননামা দাখিল করেছেন, তাতে ঠিকানা উল্লেখ করা হয়েছে, ‘কাজী মো. আনোয়ার হোসেন, মুসলিম নিকাহ রেজিস্ট্রার, অফিস ২০/সি, মেরাদিয়া, থানা খিলগাঁও, ঢাকা’।

তবে ওই ঠিকানায় গিয়ে পাওয়া গেছে একটি গরুর মাংসের দোকান। সাইনবোর্ডে লেখা, ‘ভাই ভাই গোস্তের দোকান’। আশপাশের ভবনেও কোনো কাজি অফিসের চিহ্ন নেই।

‘ভাই ভাই গোস্তের দোকান’-এর মালিক মো. আবদুল জলিল বলেন, তিন বছর থেকে এখানে তিনি মাংস বিক্রির ব্যবসা করছেন। ২০১৩ সালের শেষ দিক তার এই ব্যবসা শুরু। কাজি অফিসতো দেখেননি কখনো। আর ওই তরুণী সেই কাবিননামায় সানির সঙ্গে বিয়ের তারিখ উল্লেখ করেছেন ৪ ডিসেম্বর, ২০১৪।

মাংস বিক্রেতা জলিল বলেন, এই ঠিকানায় কখনো কোনো কাজি অফিস ছিল না। এই ভবনের মালিক মো. আক্তার হোসেন জানান, এই বাড়ি তিনি তার বাবার কাছ থেকে পেয়েছেন। আর এই বাড়িতে গত ১০ বছরের মধ্যে কোনো কাজিকে তিনি ভাড়া দেননি। এই ঠিকানা ব্যবহার করে কেউ যদি কাবিননামা তৈরি করে থাকেন, তাহলে সেটা ভুয়া।

আক্তার হোসেন বলেন, ‘কারণ আমার বাসায় কোনো কাজি অফিস আগেও ছিল না, এখনও নাই।’ মাংসের দোকানের একটু দূরে ২০/১ নম্বর বাসায় একটি কাজি অফিস পাওয়া গেল। এখানকার কাজি হাফেজ মো. ছলিম উল্লাহ খান এই এলাকার একমাত্র কাজি।

মো. ছলিম উল্লাহ খানের সহকারী মো. বশির উদ্দিন জানান, ওই এলাকায় তাদের আরেকটি শাখা রয়েছে, ৭৬ মেরাদিয়া, খিলগাঁও ঠিকানায়।
গতকাল রোববার সকালে ঢাকার আমিনবাজার থেকে ওই তরুণীর মামলায় আরাফাত সানিকে গ্রেপ্তার করে পুলিশ। এরপর আদালত তার একদিনের রিমান্ড মঞ্জুর করেন।

সূত্র: এনটিভি অনলাইন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: