সর্বশেষ আপডেট : ১৩ সেকেন্ড আগে
শনিবার, ২১ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৬ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

এফএম রেডিওতে গানের নামে চলছে অশ্লীলতা

full_1866529775_1485173978বিনোদন ডেস্ক:: এফএম রেডিও স্টেশন স্পাইসের ফেসবুক পেজে লাইভ স্ট্রিমিং ভিডিও ‘কামড় দিও না’ প্রচারের পর থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে চলছে বিতর্ক।

অশ্লীল কথার গানটির সঙ্গে কুরুচিপূর্ণ অঙ্গভঙ্গিতে নাচতে দেখা যায় আরজে তাজ ও অভিনেত্রী শেহতাজকে।

এবার একই ধরনের কুরুচির পরিচয় দেওয়া হলো ‘লালন নাইট’ নামের আরেকটি ভিডিওতে। ‘লালন নাইট’ বলা হলেও বাজানো হয়েছে কামাল পাশার লেখা বিখ্যাত গান ‘দিল কি দয়া হয় না’।

এ গানটিতেও তাজকে উত্তেজক পোশাক ও অঙ্গভঙ্গিতে দেখা যায়। তাকে সঙ্গ দিয়েছেন মডেল-সঞ্চালক শ্রাবণ্য তৌহিদা। ‘লালন নাইট’ প্রচার হয় বৃহস্পতিবার রাতে।

ভিডিওটি সম্পর্কে ক্যাপশনে বলা হয়, কামড় দিও না’র সাফল্যের পর গর্জিয়াস ডিভা আরজে তাজ লালন নাইট উদযাপন করছেন। গানটির সঙ্গে ব্যবহৃত একটি হ্যাসট্যাগ হলো ‘#kamordiona_rjtazz’। লাইভ স্ট্রিমিং ভিডিওতেও আগের গানটির মতো অশ্লীল ও নেতিবাচক মন্তব্যের ছড়াছড়ি দেখা যায়।

সপ্তাহখানেক আগে ‘ফুল দিও কলি দিও কাঁটা দিও না, আস্তে আস্তে চুমা দিও কামড় দিও না’ লাইভ স্ট্রিমিংকালেই গানের কথা ও তাজের অশ্লীল অঙ্গভঙ্গি নিয়ে বিতর্ক উঠে। সঙ্গীতশিল্পী শাহরিয়ার রাফাত ফেসবুকে লেখেন, ‘আলোচনা না, তীব্র প্রতিবাদ জানালাম’। দূর হোন আমার বাংলাদেশ থেকে। আপনি জানেন না আপনার পরিবারের মানুষগুলো দেখছে? হয়ত আছে কি না সন্দেহ।

একজন রেডিও জকি ও একটা মাধ্যম কখনো এইগুলো করতে বা দেখাতে পারে না। ‘গীতিকার সোমেশ্বর অলি রেডিও চ্যানেলটির কর্মকাণ্ডকে ‘সন্দেহজনক’ হিসেবে উল্লেখ করেন। তরুণ নির্মাতা রাইয়ান রাফি লেখেন, ‘যেই রেডিও অফিসিয়ালভাবে এই ধরনের পর্নো গান বাজায় এরা এ দেশে লাইসেন্স পায় কিভাবে’? নষ্টামির একটা সীমা থাকা উচিৎ। ধিক্কার জানাই এই পর্নো রেডিওকে।

এর আগে অশ্লীল ও ইঙ্গিতপূর্ণ ভাষা ব্যবহারের অভিযোগ উঠে এফএম রেডিও’র বিরুদ্ধে। এবার নতুন মাত্রা দিল লাইভ স্ট্রিমিং।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: