সর্বশেষ আপডেট : ২২ মিনিট ৪৩ সেকেন্ড আগে
রবিবার, ২৪ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৯ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শাহজালাল জামেয়ার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন

dsnewspic_23-jan-17_041শাহজালাল জামেয়া ইসলামিয়া স্কুল অ্যান্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করা হয়েছে। নগরীর মাছিমপুরস্থ আবুল মাল আব্দুল মুহিত ক্রীড়া কমপ্লেক্স মাঠে ২৩ জানুয়ারি সোমবার এক বর্ণাঢ্য আয়োজনের মাধ্যমে জামেয়ার প্রিন্সিপাল মজির উদ্দিন বেলুন উড়িয়ে তিন দিনব্যাপী এ অনুষ্ঠানের উদ্বোধন করেন।

জামেয়ার প্রিন্সিপাল মুহাম্মদ মজির উদ্দিনের সভাপতিত্বে ও কলেজ ইনচার্জ গোলাম রব্বানীর সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন ক্রীড়া শিক্ষক আব্দুল মোতালেব তাহমিনা আক্তার চৌধুরী।

জামেয়ার প্রিন্সিপাল মুহাম্মদ মজির উদ্দিন তার বক্তব্যে বলেন, খেলাধুলা শিক্ষার্থীদের শরীর ও মন সুস্থ রাখে। লেখাপড়ার পাশাপাশি সকলকে খেলাধুলায় আরো মনোযোগি হতে হবে। প্রতিযোগিতা মূলক খেলার মাধ্যমে শিক্ষার্থীদের মেধার বিকাশ ঘটে।
তিনি যারা প্রতিযোগিতায় অংশ নিয়ে বিজয়ী হতে পারবে না, তারা মন খারাপ না করে আগামীতে বিজয়ী হওয়ার মনোবল দৃঢ় করার পরামর্শ দেন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মাওলানা আব্দুল জলীল, এনামুল হক, রফিকুল ইসলাম মজুমদার, মোস্তফা কামাল আব্দুর রব, মুহিব আলী, জাফর ইকবাল মাহমুদ, জাহানারা বেগম আক্তার, সেলিনা আক্তার, মোরশেদা আক্তার, জাকিয়া নূরী চৌধুরী, শফিকুল ইসলাম, মোখলেছুর রহমান, আজাদ মিয়া সহ শিক্ষক অভিভাবকবৃন্দ। -বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: