সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
মঙ্গলবার, ২৩ মে, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৯ জ্যৈষ্ঠ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

এমসিতে রাষ্ট্রবিজ্ঞান বিভাগের তিনদিনের সাংস্কৃতিক প্রতিযোগিতা শুরু

unnamed‘হৃদয়ে আমার সাগর দোলার ছন্দ চাই, অশুভের সাথে আপোষহীন দ্বন্ধ চাই’ শ্লোগানে সিলেট এমসি কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের আয়োজনে তিন দিন ব্যাপী সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগীতার উদ্ভোধন হয়েছে।

আজ সোমবার(২৩জানুয়ারী) সকাল ১১টায় কলেজ ক্যাম্পাসে বর্ণাঢ্য শোভাযাত্রায় শুরু হওয়া এ প্রতিযোগীতার উদ্বোধন করেন মুরারিচাঁদ কলেজ প্রিন্সিপাল প্রফেসর নিতাই চন্দ্র চন্দ।

আজ থেকে শুরু হওয়া তিন দিন ব্যাপী চলা এই সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগীতার ১০টি ইভেন্টে রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রায় ২৫০ শিক্ষার্থী অংশগ্রহন করছে। প্রতিযোগীতায় গীতবিতান পরিচালক অনিমেষ বিজয় রায় চৌধুরী সহ সিলেটের প্রতিথযশা ব্যাক্তিবর্গ বিচারকের ভূমিকা পালন করবেন বলে জানিয়েছেন আয়োজকরা।

অনুষ্ঠানটি বিভাগীয় চেয়ারম্যরান প্রফেসর শামীমা আকতার চৌধুরীর সভাপতিত্বে ও সহকারী অধ্যাপক হালিমা খানমের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন শিক্ষক জামাল উদ্দিন ও ছাত্র প্রতিনিধি সাইফুল আলম। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন কলেজ ভাইস-প্রিন্সিপাল হায়াতুল ইসলাম আকঞ্জি, শিক্ষক পরিষদ সম্পাদক জনাব তোতিউর রহমান, রসায়ন বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর আবুল কাওসার প্রমুখ।

অনুষ্ঠানে রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক অহিদুর রব, আসিরুল হক, জীবন কৃষ্ণ আচার্য্য, সহকারী অধ্যাপক ডলি সাহা, প্রভাষক বায়োজীদ আলম, প্রভাষক শোয়েব আহমেদ খান, প্রভাষক মৌসুমী আফরোজ ও প্রভাষক দেবশ্রী পৈত্য সহ বিভাগের প্রতিযোগী ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন। – বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: