সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
সোমবার, ২৭ ফেব্রুয়ারী, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৫ ফাল্গুন ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

৯ উইকেটে হারলো বাংলাদেশ

Bangladesh's Nazmul Hossain (front) is bowled out as New Zealand's Tom Latham (L) celebrates during day four of the second international Test cricket match between New Zealand and Bangladesh at Hagley Park Oval in Christchurch on January 23, 2017. / AFP PHOTO / Marty Melville

খেলাধুলা ডেস্ক:: নিউজিল্যান্ডের বিপক্ষে ২য় টেস্টে ৯ উইকেটে হারলো বাংলাদেশ ক্রিকেট দল। শেষ ইনিংসে বাংলাদেশের দেয়া ১০৯ রানের টার্গেট মাত্র এক উইকেট হারিয়েই টপকে যায় কিউইরা। নিউজিল্যান্ডের টম ল্যাথাম ৪১ রান করেন আর কলিন গ্র্যানহোম করেন ৩৩ রান।

এর আগে দ্বিতীয় ইনিংসে ১৭৩ রানে অলআউট হয়ে যায় বাংলাদেশ। জয়ের জন্য নিউজিল্যান্ডের লক্ষ্য দেয় ১০৯ রান।

প্রথম ইনিংসে ব্যাটিং বিপর্যয়ের পরও ২৮৯ রান করতে সক্ষম হয় বাংলাদেশ। জবাবে দুইদিন ব্যাট করে ৩৫৪ রানে অল আউট হয়ে যায় নিউজিল্যান্ড। চতুর্থদিন মাঠে নেমে নিউজিল্যান্ডের বোলিং আক্রমণের সামনে কোন প্রতিরোধই গড়তে পারেনি বাংলাদেশ। ৫৮ রানে ২ উইকেট হারানো বাংলাদেশ ১০০ রানে হারায় প্রথম সারির ৬ ব্যাটসম্যান। শেষ সময় তাসকিন ও রাব্বি জুটি ৫১ রান যোগ করায় ১৫০ রান পার হয় দলীয় স্কোর। সৌম্য ও মাহমুদুল্লাহ রিয়াদের পর দলের পক্ষ সর্বোচ্চ ৩৩ ও ২৫ রান করেন তাসকিন ও রাব্বি। শেষ সময় রুবেল হোসেনকে সাথে নিয়ে রাব্বি রানের চাকা আরো একটু সচল করতে পারতেন। কিন্তু সেই পথ বন্ধ করে দেন নিউজিল্যান্ডের সাউদি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: