সর্বশেষ আপডেট : ২ মিনিট ৩৮ সেকেন্ড আগে
সোমবার, ২৭ মার্চ, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৩ চৈত্র ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নাজমুল হুদার মুক্তির দাবিতে সিলেটে মানববন্ধন ও সাংবাদিক সমাবেশ

unnamed (4)বাংলাদেশ প্রতিদিনের সাভার প্রতিনিধি নাজমুল হুদার মুক্তি ও সারাদেশে সাংবাদিকদের বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহারের দাবি জানিয়েছেন সিলেটের সর্বস্তরের সাংবাদিকরা। রবিবার সকাল ১১টায় ‘সাংবাদিক সমাজ সিলেট’ এর ব্যানারে শহীদ মিনারের সামনে আয়োজিত এক মানববন্ধন ও সমাবেশ থেকে এ দাবি জানান সাংবাদিক নেতৃবৃন্দ।

সাংবাদিক নেতৃবৃন্দ বলেন- প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ যখন এগিয়ে যাচ্ছে তখন সারাদেশে একটি মহল সেই উন্নয়নকে বিতর্কিত করার অপচেষ্টা চালাচ্ছে। তারা সাংবাদিকদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে ও নির্যাতন চালিয়ে সরকারের বিরুদ্ধে দাঁড় করানোর চেষ্টা করছে। এর অংশ হিসেবে সাংবাদিক নাজমুল হুদার বিরুদ্ধে মিথ্যা, কাল্পনিক ও হাস্যকর মামলা দিয়ে তাকে রিমান্ডের নামে অমানবিক নির্যাতন করছে। সাংবাদিক নির্যাতন বন্ধ ও নাজমুল হুদার মুক্তি না দিলে সিলেটের সাংবাদিক সমাজ আগামীতে কঠোর কর্মসূচি দিতে বাধ্য হবে।

সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক উত্তরপূর্বের প্রধান সম্পাদক আজিজ আহমদ সেলিমের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ও দৈনিক বাংলাদেশ প্রতিদিন ও নিউজটোয়েন্টিফোরের ব্যুরো প্রধান শাহ্ দিদার আলম নবেলের পরিচালনায় সাংবাদিক সমাবেশে বক্তব্য রাখেন দৈনিক জনকন্ঠের ব্যুরো প্রধান সালাম মশরুর, প্রেসক্লাব ফাউন্ডেশন সিলেটের সভাপতি ও ইনডিপেনডেন্ট টিভির ব্যুরো প্রধান আল আজাদ, মানবজমিন ও একুশে টিভির ব্যুরো প্রধান ওয়েছ খছরু ও কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নাসরিন জাহান।

মানববন্ধন ও সমাবেশে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- ইউএনবি’র সিলেট প্রতিনিধি মোহাম্মদ মহসিন, জেলা প্রেসক্লাবের সহ সভাপতি মঈন উদ্দিন, কোষাধ্যক্ষ ও ডেইলি নিউএজ’র সিলেট প্রতিনিধি মনিরুজ্জামান মনির, বিডিনিউজটোয়েন্টিফোর ডটকম’র সিলেট প্রতিনিধি মঞ্জুর আহমদ, দৈনিক সংবাদের বিশেষ প্রতিনিধি আকাশ চৌধুরী, দৈনিক কালেরকন্ঠের স্টাফ রিপোর্টার ইয়াহইয়া ফজল, দৈনিক খবরের ব্যুরো প্রধান খলিলুর রহমান, বাংলাদেশ প্রতিদিন’র আলোকচিত্রি ও নিউজ টোয়েন্টিফোরের ভিডিও জার্নালিস্ট নাজমুল কবীর পাভেল, জেলা প্রেসক্লাবের ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক ও চ্যানেল আই ইউরোপের সিলেট প্রতিনিধি এফ এ মুন্না, দৈনিক উত্তরপূর্বের চিফ রিপোর্টার তালুকদার আনোয়ারুল ইসলাম পারভেজ, সিলেট বেতারের রিপোর্টার শফিকুর রহমান চৌধুরী, বাংলানিউজ টোয়েন্টিফোর ডটকমের স্টাফ রিপোর্টার মো. নাসির উদ্দিন, জেলা প্রেসক্লাবের প্রচার ও প্রকাশনা সম্পাদক ও দৈনিক যুগভেরীর সিনিয়র রিপোর্টার সৈয়দ রাসেল, জেলা প্রেসক্লাবের কার্যনির্বাহী সদস্য ইমরান আহমদ, যুগান্তরের আলোকচিত্রি মামুন হাসান, মোহনা টেলিভিশনের ব্যুরো প্রধান মুজিবুর রহমান ডালিম, দৈনিক মানবকন্ঠের সিলেট প্রতিনিধি মো. আলী আকবর চৌধুরী, দৈনিক সবুজ সিলেটের স্টাফ রিপোর্টার মোস্তাফিজুর রহমান রুমান, মাইটিভির সিলেট প্রতিনিধি টুনু তালুকদার, ফটোজার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আসকার আমিন রাব্বি, দৈনিক সমকালের আলোকচিত্রি ইউসূফ আলী, দৈনিক আমাদের অর্থনীতির ব্যুরো প্রধান আশরাফ চৌধুরী রাজু, বৈশাখী টিভির সিলেট প্রতিনিধি ময়নুল হাসান টিটু ও কামরুল হাসান, দৈনিক মানচিত্রের স্টাফ রিপোর্টার সৈয়দ বাপ্পী, চ্যানেল আই’র ভিডিও জার্নালিস্ট সোহাগ আহমদ, জেলা প্রেসক্লাবের কার্যনির্বাহী সদস্য ও সিলেটটাইমসবিডি ডটকমের নির্বাহী সম্পাদক তুহিনুল হক তুহিন, দৈনিক মানচিত্রের স্টাফ রিপোর্টার রায়হান উদ্দিন নয়ন, দৈনিক উত্তরপূর্বের স্টাফ রিপোর্টার মাই¯œাম রাজেশ, মাইটিভির ভিডিও জার্নালিস্ট শাহীন আহমদ, দৈনিক উত্তরপূর্বের আলোকচিত্রি শংকর দাশ, এসএনপি স্পোর্টস২৪ডটকম’র নির্বাহী সম্পাদক কাইয়ূম আল রনি, দৈনিক উত্তরপূর্বের আলোকচিত্রি নূরুল ইসলাম, দৈনিক যুগভেরীর আলোকচিত্রি রণজিৎ কুমার সিংহ, দৈনিক শ্যামল সিলেটের আলোকচিত্রি আকরাম হোসেন, গাজী টিভির ভিডিও জার্নালিস্ট ছয়ফুল হক অপু, কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি আবুল হোসেন, দৈনিক সংবাদের আলোকচিত্রি ইদ্রিস আলী, সিলটিভির স্টাফ রিপোর্টার হেনা মমো, মোহনা টিভির ভিডিও জার্নালিস্ট খসরুজ্জামান, সিলেটভিউ২৪ডটকম’র স্টাফ রিপোর্টার এনামূল কবীর, দিব্য জ্যোতি সী, মারুফ খান মুন্না, সাফায়েত অপু, আলোকচিত্রি আনোয়ার হোসেন প্রমুখ। – বিজ্ঞপ্তি

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: