সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
সোমবার, ২৬ জুন, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১২ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘রইস’ ভারতের সিনেমা নয়: বিজেপি নেতা

full_345870341_1485085728বিনোদন ডেস্ক:: সম্প্রতি বিতর্ক যেন পিছু ছাড়ছে না বলিউড অভিনেতা শাহরুখ খানের। এবার শাহরুখকে কটাক্ষ করে নতুন আলোচনার জন্ম দিলেন বিজেপি নেতা কৈলাশ বিজয়বর্গীয়।

শাহরুখ অভিনীত ‘রইস’ সিনেমাটি আগামী ২৫ জানুয়ারি মুক্তি পাবে। আর সিনেমা দুটি মুক্তির কয়েকদিন আগে ‘রইস’ সিনেমাটিকে দেশ বিরোধী বলে মন্তব্য করেছেন কৈলাশ।

কৈলাশ তার মাইক্রোব্লগিং সাইট টুইটারে লিখেন, ‘রইস’ আমাদের দেশের সিনেমা নয়। এটি আমাদের কোনো কাজেও দিবে না। আমাদের উচিৎ ‘কাবিল’ সিনেমার পাশে দাঁড়ানো।’

কৈলাশ তার টুইটে শাহরুখকে সরাসরি আক্রমন না করলেও শাহরুখই যে তার লক্ষ্য তা স্পষ্ট। কিছুদিন আগে ‘রইস’ সিনেমার এক পরিবেশককে হুমকি দিয়েছে ভারতের কট্টরপন্থী সংগঠন শিব সেনা। পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খান থাকায় এ সিনেমাটি মুক্তি দিলে ফলাফল খারাপ হবে এমন হুমকি দিয়ে অন্যতম প্রধান পরিবেশক অক্ষয় রাথেকে একটি চিঠি পাঠায় সংগঠনটির ছত্রিশগড় শাখার কর্মীরা।

এর আগে শিব সেনার অঙ্গ সংগঠন মহারাষ্ট্র নবনির্মাণ সেনার হুমকিতে পড়েছিল রইস। মাহিরাকে সিনেমাটি থেকে বাদ দেওয়ার জন্য হুমকি দেয় তারা।

গুজরাটের এক সময়ের শীর্ষ সন্ত্রাসী আবদুল লতিফের জীবন থেকে অনুপ্রাণিত হয়ে নির্মিত হয়েছে ‘রইস’ সিনেমাটি। এতে শাহরুখ খানের বিপরীতে অভিনয়ের মাধ্যমে বলিউডে অভিষেক হতে চলেছে মাহিরা খানের।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: