সর্বশেষ আপডেট : ৪৫ সেকেন্ড আগে
শনিবার, ২৪ জুন, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১০ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিশ্বনাথে গরীব ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী রিতরণ

unnamedবিশ্বনাথ উপজেলার গুদামঘাটস্থ আনিকা কমিউনিটি সেন্টারে “দেওকলস ইউনিয়ন ওয়েল ফেয়ার ট্রাষ্টের” আয়োজনে ইসমাইল খানের উদ্যোগে রবিবার সকালে দেওকলস ইউনিয়নের বিভিন্ন ইস্কুল ও মাদ্রাসার গরীব ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে পবিত্র কোরআন শরিফ ও শিক্ষা-সামগ্রী বিতরণ করা হয়।

দেওকলস ইউনিয়ন ওয়েলফেয়ার ট্রাষ্টের সভাপতি সাবেল আহমদ খান এর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক শাহ নাজিম উদ্দিন এর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথিঃ ডাঃ মোঃ এমদাদুল হক(সদস্য বাংলাদেশ হোমিও প্যাথি বোর্ড, স্বাস্হ্য ও পরিবার কল্যান মন্ত্রনালয় গন প্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার ঢাকা,অধ্যাপক হোমিও মেডিকেল কলেজ সিলেট। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, মোঃ ইসমাইল খাঁন লন্ডন প্রবাসী, বিশেষ অতিথি মোঃ লুৎফুর রহমান(লন্ডন প্রবাসী) ও বিশেষ অতিথি খাইরুল আমীন আজাদ মেম্বার(৭নং দেওকলস ইউ.পি ৩নং ওয়ার্ড), বদরুল ইসলাম (সৌদি আরব প্রবাসী) । অনুষ্টানে বক্তারা তোলে ধরেন ইসলামিক জ্ঞান অর্জন করে মানব কল্যানে শান্তি ফিরিয়ে আনা সম্ভব, তাই সবাই কে জেনারেল শিক্ষার পাশাপাশি পবিত্র কোরআন শিক্ষা সবাই কে গ্রহন করা উচিত ও মানবতার সেবায় সব পেশার মানুষ কে এগিয়ে আসতে হবে। বক্তারা আর বলেন অন্যদিকে দারিদ্র বিমোচন ও জনগনের জীবন যাত্রার মান উন্নয়নে ডিজিটাল শিক্ষার কোন বিকল্প নেই।দেশে ধনীলোকেরা স্বপ্ন দেখে,সেই স্বপ্ন গরীবদেরকেও দেখাতে হবে। শিক্ষার্থীদেরকে স্বপ্ন দেখাতে হবে,উৎসাহ দিতে হবে,তবেই শিক্ষার মান বাড়বে। আর তখনিই দেশ উন্নত বিশ্বে পৌছাবে । এ জন্য সমাজের বৃত্তমানদের এগিয়ে আসতে সমাজের ঝরে পড়া শিক্ষার্থীদেরকে সহযোগিতা করার জন্য।

অনুষ্ঠানের শুরুতে কোরআন তিলাওয়াত করেন ট্রাষ্ট্রের সদস্য ক্বারী মোঃ তুহিন আহমদ এসময় উপস্থিত ছিলেন সমাজ সেবী ইসলাম খাঁন, বক্তব্য রাখেন মিজানুর রাহমান শিক্ষক দেওকলস উচ্চ বিদ্যালয় ও কলেজ,কাহিড় ঘাট মিসবাহুল উলুম দাখিল মাদ্রাসার শিক্ষক হাফিজ আব্দুল করিম, কান্দিগ্রাম হাফিজিয়া মাদ্রাসার শিক্ষক জনাব আব্দুল বাসিত, বিশিষ্ট মুরব্বি লাখন মিয়া ও বিভিন্ন বিদ্যালয় ও মাদ্রাসার শিক্ষক বৃন্দ। অনুষ্টানে শুভেচ্ছা বক্তব্য রাখেন দেওকলস ইউনিয়ন ওয়েল ফেয়ার ট্রাষ্টের সদস্য আবুল আশরাফ ও বক্তব্য রাখেন ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা দেলোয়ার হোসেন হীরা । অন্যানের মধ্যে উপস্তিত ছিলেন তরুন সমাজ সেবী আমির হোসেন, রুহেল আহমদ খান ও দেওকলস ইউনিয়ন ওয়েল ফেয়ার ট্রাষ্টের সিনিয়র সহ সভাপতি আরাফাত রহমান, সহ সভাপতি এরশাদ আহমদ,সাংগঠনিক সম্পাদক শাহজাহান মিয়া, সহ সাংগঠনিক স্পাদক মোঃ জাবেদ আলী, শিক্ষা সম্পাদক ময়নুল হোসেন সহ শিক্ষা সম্পাদক জনাব জিলু মিয়া ,দেওকলস ইউনিয়ন ওয়েল ফেয়ার ট্রাষ্টের সদস্য জুয়েল আহমদ, শেখ আব্দাল হোসেন, ছিদ্দিকুর রহমান( মিলন ) ।সহ অর্থ বিষয়ক সম্পাদক হাসাইন আহমদ, মামুন মিয়া, অফিস সম্পাদক রামিম আহমেদ। নতুন সদস্য ইসলাম উদ্দিন সাবাজ, মামুনুর রশীদ, ইউরাজ, ময়নুল ইসলাম খান, জুনেদ আহমদ খান প্রমুখ।

সভায় বাংলাদেশের মহামান্য রাষ্টপতির কাছ থেকে গেজুয়েশন প্রাপ্ত এ ট্রাষ্টের অর্থ বিষয়ক সম্পাদক সাদিকুর রহমান কে কেষ্ট ও ফুলের তোরা দিয়ে সম্মাননা জানান অতিথি বৃন্দ। – বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: