সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
সোমবার, ২৬ জুন, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১২ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সুনামগঞ্জের সীমান্ত এলাকায় বিজিবি’র অভিযানে মদ ও বিড়ি জব্ধ

22-1-17সুনামগঞ্জ প্রতিনিধি ::
সুনামগঞ্জে ২৮ বর্ডার গার্ড ব্যাটালিয়ন(বিজিবি)”র সদস্যরা অভিযান চালিয়ে ৮৪ বোতল ভারতীয় অফিসার্স চয়েস মদ এবং ১,১২০ প্যাকেট ভারতীয় নাসির বিড়ি জব্ধ করেছে।

রবিবার বিকেল সাড়ে ৩টায় ২৮ বর্ডার গার্ড ব্যাটালিয়ন, সুনামগঞ্জ জেলার তাহিরপুর উপজেলার লাউরগড় বিওপির নায়েব সুবেদার মোঃ এমদাদুল হক এর নেতৃত্বে একটি টহল দল বাংলাদেশের অভ্যন্তরে মোকছেদপুর নামক স্থানে পৃথক দুটি অভিযান চালিয়ে ৮৪ বোতল ভারতীয় অফিসার্স চয়েস মদ জব্ধ করে। যার মূল্য ১ লাখ ২৬ হাজার টাকা।

BIRI 22-1-17অপরদিকে জেলার তাহিরপুর উপজেলার চাঁনপুর বিওপির নায়েক মোঃ নুরুল ইসলাম এর নেতৃত্বে একটি টহল দল বাংলাদেশের অভ্যন্তরে বারেকটিলা নামক স্থানে একই সময়ে পৃথক আরেকটি অভিযান চালিয়ে ১,১২০ প্যাকেট ভারতীয় নাসির বিড়ি জব্ধ করে । যার আনুমানিক মূল্য ৪২ হাকা হবে। এ সময় চোরাকারবারীরা বিজিবির উপস্থিতি টের পেয়ে চোরাকারবারীরা ভারতীয় মদ এবং বিড়ি ফেলে পালিয়ে যায়। পরে বিজিবি সদস্যরা পরিত্যক্ত অবস্থায় মদ এবং বিড়ি জব্ধ করে নিয়ে আসে।
এ ব্যাপারে থানায় মামলা দায়ের করা হয়েছে ।

২৮ বর্ডারগার্ড বিজিবি’র সুনামগঞ্জ অঞ্চলের ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর মাহবুব আলম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, সীমান্ত এলাকায় অবৈধ অনুপ্রবেশ, সকল ধরনের চোরাচালান এবং অন্যান্য যে কোন অপতৎপরতা রোধে ২৮ বর্ডার গার্ড ব্যাটালিয়ন বিশেষ অভিযান পরিচালনা করেছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: