সর্বশেষ আপডেট : ১০ মিনিট ৩৩ সেকেন্ড আগে
শনিবার, ২৯ এপ্রিল, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৬ বৈশাখ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

প্রেমিকার মামলায় ক্রিকেটার আরাফাত সানি গ্রেপ্তার

dsnewspic_22jan17_34খেলাধুলা ডেস্ক:
প্রেমিকা নাসরিন সুলতানার দায়ের করা মামলায় গ্রেপ্তার করা হয়েছে বাংলাদেশ জাতীয় দলের স্পিনার আরাফাত সানিকে। আজ সাভারের আমিন-বাজারের বাসা থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ।
বর্তমানে তাকে রাজধানীর মোহাম্মদপুর থানায় রাখা হয়েছে। মোহাম্মদপুর থানা ওসি জামালউদ্দিন মীর গণমাধ্যমকে বলেন, তার বান্ধবি নাসরির সুলতানার দায়ের করা তথ্যপ্রযুক্তি আইনের একটি মামলায় তাকে গ্রেপ্তার করা হয়। মোহাম্মদপুর থানা থেকে তাকে কোটে প্রেরণ করা হবে।

বিশ্বস্ত সূত্রে জানা গেছে, সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রেমিকার কিছু ছবি আপলোড করেন আরাফাত সানি। একই সঙ্গে তাকে ইনবক্সে নানারকম আপত্তিকর মেসেজ পাঠানোর অভিযোগ করেছেন নাসরির সুলতানা। এই বিষয়ে গতকাল শনিবার রাতে তিনি মোহাম্মদপুর থানায় তথ্যপ্রযুক্তি আইনে মামলা করেন। সেই মামলাতেই সানিকে গ্রেপ্তার করে পুলিশ।

উল্লেখ্য, গতবছরের টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম ম্যাচেই বাঁ-হাতি স্পিনার আরাফাত সানির বোলিং অ্যাকশন নিয়ে সন্দেহ পোষণ করেছিলেন আম্পায়াররা। ১২ মার্চ চেন্নাইয়ে বোলিং অ্যাকশনের পরীক্ষা দিয়েছিলেন তিনি। সেখানে তাঁর অ্যাকশন অবৈধ প্রমাণিত হয়। এর পর থেকেই পুনর্বাসন প্রক্রিয়ায় ছিলেন এই বাঁ-হাতি স্পিনার।

পরবর্তিতে ৮ সেপ্টেম্বর ব্রিসবেনের ন্যাশনাল ক্রিকেট সেন্টারের গবেষণাগারে আরাফাত সানি অ্যাকশনের পরীক্ষা দেন। সেখানে তার বোলিং অ্যাকশন বৈধ বলে প্রতীয়মান হয়।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: