সর্বশেষ আপডেট : ১২ মিনিট ২৭ সেকেন্ড আগে
রবিবার, ২৬ ফেব্রুয়ারী, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৪ ফাল্গুন ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জাতীয় বিশ্ববিদ্যালয়ের প্রথম সমাবর্তনে গ্র্যাজুয়েশন ডিগ্রি পেলেন মৌলভীবাজারের জেসমিন মনসুর

Jesmin_monsurমৌলভীবাজার সংবাদদাতা:: ১৭জানুয়ারী ঢাকার আগারগাওস্থ বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত হয় জাতীয় বিশ্ববিদ্যালয়ের প্রথম সমার্বতন। এতে উপস্থিত সকল গ্র্যাজুয়েটদের ডিগ্রি  প্রদান করেন অনুষ্ঠানের সভাপতি গনপ্রজাতন্রী বাংলাদেশে সরকারের মহামান্য রাষ্ট্রপ্রতি ও জাতীয় বিশ্ববিদ্যালয়ের মাননীয় চ্যান্সেলর মো: আবদুল হামিদ।
অতিথি হিসেবে ছিলেন মাননীয় শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি, প্রধান বক্তা হিসেবে ছিলেন জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর  ড.হারুন-অর-রশিদ।
উল্লেখ্, দুইযুগ পর জাতীয় বিশ্ববিদ্যালয় এই প্রথম সমাবর্তনের আয়োজন  করে। এতে প্রায় বিশ লাখ গ্র্যাজুয়েটদের মধ্যে চার হাজার নয়শত জন অংশগ্রহণ করেন।
উক্ত সমাবর্তন অনুষ্ঠানে মৌলভীবাজার জেলা সদরের কচুয়া গ্রামের মোহাম্মদ আব্দুল নুর মিয়ার মেয়ে জেসমিন মনসুর সহ সিলেট ও মৌলভীবাজার জেলার কয়েকজন গ্র্যাজুয়েট অংশগ্রহণ করেন।
জেসমিন আক্তার  মনসুর  ২০১২-২০১৩ সেশনে সিলেট এম,সি কলেজ থেকে মাষ্টার্স ডিগ্রি ও ২০১৩-২০১৪ সেশনে সিলেট ‘ল’ কলেজ থেকে এল,এল,বি ডিগ্রি অর্জন করেন।
তিনি বর্তমানে মৌলভীবাজার সদর স্বাস্থ্য কমপ্লেক্মের অধীনস্থ কমিউনিটি হেলথ কেয়ারে কর্মরত এবং দৈনিক মৌলভীবাজার ডট কম ও মনসুর মিডিয়ায় নিয়মিত সংবাদ পরিবেশন করে আসছেন।
এদিকে ডেইলি সিলেট,  দৈনিক মৌমাছি কন্ঠের সম্পাদক মণ্ডলীর সভাপতি ও দৈনিক মৌলভীবাজার ডট কমের সম্পাদক বৃটেন প্রবাসী টিভি সাংবাদিক  মকিস মনসুর আহমদ এক বিবৃতিতে জেসমিন মনসুরকে আন্তরিক অভিনন্দন জানিয়ে তার উজ্জল ভবিষ্যত কামনা করেছেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: