সর্বশেষ আপডেট : ৮ মিনিট ৫৬ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২৪ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৯ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেটে বাসা দখলে গিয়ে ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

dsnewspic_22jan17_29স্টাফ রিপোর্টার ::
সিলেট নগরীতে এক প্রবাসীর বাসা দখলের অভিযোগে জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আলী হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল শনিবার বিকেল সাড়ে ৫টায় সোবহানিঘাটে একটি বাসা দখল করতে গিয়ে স্থানীয় লোকজনের সহযোগিতায় তাকে গ্রেফতার করে পুলিশ।
কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুহেল আহমদ জানান, সন্ত্রাসী আলী হোসেনের বিরুদ্ধে কোতোয়ালি থানায় ২টি ও শাহপরাণ (র.) থানায় ১টি মামলা রয়েছে। গতকাল শনিবার সোবহানিঘাটে সে তার দলবল নিয়ে একটি বাসা দখলে যায়। খবর পেয়ে স্থানীয় লোকজনের সহযোগিতায় শাহপরাণ ও কোতোয়ালি থানা পুলিশ যৌথ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। শাহপরান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজালাল মুন্সি বলেন, বাসা দখলের অভিযোগে আলীর বিরুদ্ধে আমাদের থানায় একটি মামলা রয়েছে। ওসি জানান, হারুনুর রশীদ নামে এক আরব আমিরাত প্রবাসী এই বাসার মালিক। আলীসহ তাঁর দলবল কিছু দিন ধরেই বাসাটি দখলের চেষ্টা চালাচ্ছে। হারুনুর রশীদকে হুমকিও প্রদান করছে। এমন অভিযোগে সম্প্রতি হারুনুর রশীদ মামলা করেন।
উল্লেখ্য, আলী হোসেনের সন্ত্রাসী কর্মকান্ডে অতিষ্ঠ সিলেটবাসী। তাঁর বিরুদ্ধে সন্ত্রাসী, অস্ত্রবাজি, চাঁদাবাজি, দখলবাজিসহ নানা অভিযোগের তালিকা বেশ দীর্ঘ। তাঁর সন্ত্রাসী কর্মকান্ডে অতিষ্ঠ হয়ে বিভিন্ন সময় নগরীর বাগবাড়ি, কাজলশাহ, মদিনা মার্কেট ও উপশহরের সাধারণ মানুষ ও ব্যবসায়ীরা মানবন্ধনসহ নানা কর্মসূচি পালন করেছেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: