সর্বশেষ আপডেট : ৬ মিনিট ১৬ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১১ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

২ ও ৩ মার্চ শানে রিসালত মহাসম্মেলন সফল করুন –মাওলানা হুছামুদ্দীন চৌধুরী ফুলতলী

dsnewspic_22jan17_16আগামী ২ ও ৩ মার্চ সিলেট সরকারি আলিয়া মাদরাসা ময়দানে আন্তর্জাতিক শানে রিসালত মহাসম্মেলন অনুষ্ঠিত হবে। এ সম্মেলন সফলের লক্ষ্যে ব্যাপক কর্মসূচি গ্রহণ করা হয়েছে। সম্মেলন বাস্তবায়ন কমিটির আহবায়ক মাওলানা হুছামুদ্দীন চৌধুরী ফুলতলী সর্বস্তরের সিলেটবাসীর প্রতি সম্মেলন সফলের আহবান জানিয়েছেন। গতকাল শনিবার নগরীর সোবহানিঘাটস্থ হজরত শাহজালাল দারুচ্ছুন্নাহ ইয়াকুবিয়া কামিল মাদরাসা কনফারেন্স হলে অনুষ্ঠিত এক প্রস্তুতি সভায় সভাপতির বক্তব্যে তিনি এ আহবান জানান।
আনজুমানে আল ইসলাহর কেন্দ্রীয় শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক মাওলানা নজমুল হুদা খানের পরিচালনায় অনুষ্ঠিত সভায় স্বাগত বক্তব্য রাখেন সম্মেলন বাস্তবায়ন কমিটির সদস্য সচিব ঢাকা বিশ্ববিদ্যালয়ের আরবি বিভাগের সহকারী অধ্যাপক মাওলানা আহমদ হাসান চৌধুরী। এতে উপস্থিত ছিলেন আনজুমানে আল ইসলাহ’র কেন্দ্রীয় সহসভাপতি অধ্যক্ষ মাওলানা সরওয়ারে জাহান, সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ মাওলানা মঈনুল ইসলাম পারভেজ, অর্থ সম্পাদক মাওলানা আবূ ছালেহ মুহাম্মদ কুতবুল আলম, সমাজকল্যাণ সম্পাদক মাওলানা মাহমুদ হাসান চৌধুরী, আনজুমানে তালামীযে ইসলামিয়ার কেন্দ্রীয় সভাপতি ফখরুল ইসলাম, সাধারণ সম্পাদক রেদওয়ান আহমদ চৌধুরী, তালামীযে ইসলামিয়ার সাবেক কেন্দ্রীয় সভাপতি নজীর আহমদ হেলাল, মাওলানা বেলাল আহমদ, সাবেক কেন্দ্রীয় সহ-সভাপতি মাওলানা আতাউর রহমান, সিলেট জেলা আল ইসলাহ’র সভাপতি অধ্যক্ষ মাওলানা আবু জাফর মো. নোমান, সুনামগঞ্জ জেলা সাধারণ সম্পাদক মাওলানা আলী আসগর খান, হবিগন্্জ জেলা সাধারণ সম্পাদক কাজী মাওলানা নাজমুল ইসলাম, আনজুমানে আল ইসলাহর কেন্দ্রীয় সদস্য অধ্যক্ষ মাওলানা রফিকুল ইসলাম খান, মাস্টার আহমদ আলী, বিশ্বনাথ আলিয়া মাদরাসার অধ্যক্ষ মাওলানা নোমান আহমদ, লালাবাজার আলিম মাদরাসার অধ্যক্ষ মাওলানা আবদুল লতিফ, পালপুর মাদরাসার অধ্যক্ষ মাওলানা আবূ বকর সিদ্দীক, তালামীযে ইসলামিয়ার কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মো. মুহিবুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক আক্তার হুসেন জাহেদ, অর্থ সম্পাদক হাফিয কাওছার আহমদ, কেন্দ্রীয় সদস্য আব্দুল মুহিত রাসেল ।
অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন উপস্থিত ছিলেন আল ইসলাহ নেতা মাওলানা মুহি উদ্দিন এমরান, মাওলানা ছালেহ আহমদ কবির, মাওলানা জিয়াউল ইসলাম মুহিত, মো. আবুল কালাম, মাওলানা জয়নাল আবেদীন, মাওলানা সৈয়দ কুতবুল আলম, মাওলানা আব্দুস সবুর, মাওলানা আব্দুর রউফ, মাওলানা জঈন উদ্দিন, মাস্টার আব্দুল করিম, মাওলানা আবূ আইয়ূব আনসারী, মো. নজরুল ইসলাম, লতিফিয়া কারী সোসাইটি বাহুবল উপজেলা সভাপতি মাওলানা আব্দুল হান্নান সিদ্দিকী, সাধারণ সম্পাদক মাওলানা মহি উদ্দিন, মাওলানা আবদুল কাদির, মাওলানা মোস্তাক আহমদ, কেরামত আলী, মো. নাছির উদ্দিন, জাহেদ বকশ।
সভায় আগামী ২৪ জানুয়ারি বৃহস্পতিবার থেকে সিলেট বিভাগের সকল উপজেলায় আনজুমানে আল ইসলাহ, তালামীযে ইসলামিয়া, আনজুমানে মাদারিছে আরাবিয়া, লতিফিয়া কারী সোসাইটি ও ইয়াকুবিয়া হিফযুল কুরআন বোর্ডের স্থানীয় দায়িত্বশীলদের নিয়ে সমন্বয় সভা আয়োজনের সিদ্ধান্ত নেয়া হয়।
এ হিসেবে আগামী ২৬ জানুয়ারি সিলেট সদর, জালালাবাদ, দক্ষিণ সুরমা, মৌলভীবাজার সদর ও শহর, কুলাউড়া,, ছাতক (উত্তর ও দক্ষিণ) ও দোয়ারা (পূর্ব ও পশ্চিম) উপজেলা শাখায় পৃথক পৃথক সমন্বয় সভা অনুষ্ঠিত হবে। এছাড়া ২৭ জানুয়ারি সিলেট মহানগর, ২৮ জানুয়ারি জকিগঞ্জ, কানাইঘাট, বড়লেখা ও জুড়ী উপজেলায়, ৩১ জানুয়ারি বিশ্বনাথ (উত্তর ও দক্ষিণ), বালাগঞ্জ, ওসমানীনগর, গোলাপগঞ্জ, বিয়ানীবাজার, জগন্নাথপুর ও দিরাই উপজেলায়, ১ ফেব্রুয়ারি ফেঞ্চুগঞ্জ, হবিগঞ্জ সদর, লাখাই, চুনারুঘাট ও মাধবপুর উপজেলায়, ২ ফেব্রুয়ারি নবীগঞ্জ ও বাহুবল উপজেলায়, ৩ ফেব্রুয়ারি শ্রীমঙ্গল, কমলগঞ্জ ও রাজনগর উপজেলায় এবং ৪ ফেব্রুয়ারি সুনামগঞ্জ সদর, দক্ষিণ সুনামগঞ্জ ও বিশ্বম্ভরপুর উপজেলাই সমন্বয় সভা অনুষ্ঠিত হবে। বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: