সর্বশেষ আপডেট : ৭ মিনিট ১৬ সেকেন্ড আগে
শুক্রবার, ২০ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৫ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিমান দুর্ঘটনার পর প্রথম ম্যাচ খেলল শাপেকোয়েন্সে

1485057472খেলাধুলা ডেস্ক:: কলম্বিয়ার বিমান দুর্ঘটনায় মূল দলের খেলোয়াড়দের একটি বড় অংশ মারা যাওয়ার আড়াই মাস পর আবারো মাঠে নেমেছে ব্রাজিলিয়ান দল শাপেকোয়েন্সে। ২৯ নভেম্বর কোপা সুদামেরিকা ফাইনালে অ্যাটলেটিকো ন্যাসিওনালের বিরুদ্ধে খেলতে কলম্বিয়া যাওয়ার পথে বিমান দুর্ঘটনার শিকার হয়। এ সময় দলটির ১৭ জন খেলোয়াড় ও স্টাফ মারা যায়। বিমানটির মোট ৭১ জন যাত্রী নিহত হয়েছিলেন এই দুর্ঘটনায়।

বিমান দুর্ঘটনার সেই শোক কাটিয়ে গত বছর ডিসেম্বর থেকে আবারো দল গোছাতে ব্যস্ত হয়ে যায় শাপেকোয়েন্সে। তারা ২২ জন নতুন খেলোয়াড়কে দলে অন্তর্ভুক্ত করে। ব্রাজিলের লিগ চ্যাম্পিয়ন পালমিরাসের সঙ্গে শনিবার একটি ফ্রেন্ডলি ম্যাচের আয়োজন করে শাপেকোয়েন্সে। সেখানে উপস্থিত ছিলেন এই বিমান দুর্ঘটনায় বেঁচে যাওয়া দলটির সদস্য ডিফেন্ডার নেতো ও অ্যালেন রুসচেল এবং গোলরক্ষক জ্যাকসন ফলম্যান। এদের মধ্যে জ্যাকসনের পায়ে এখনো ব্যান্ডেজ রয়েছে। হুইল চেয়ারে করে যাতায়াত করতে হচ্ছে তাকে।

এই ম্যাচে অংশ নেয়ার জন্য বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে ২৪১ জন সাংবাদিককে আসার অনুমতি দেয়া ক্লাবটি। খেলা চলাকালে ৭১ মিনিটে বিরতি নেয়া হয়। এ সময় বিমান দুর্ঘটনায় নিহত ও আহতদের প্রতি সম্মান জানাতে দর্শকরা দাঁড়িয়ে হাততালি দেয়।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: