সর্বশেষ আপডেট : ১ মিনিট ২৭ সেকেন্ড আগে
শনিবার, ২৫ মার্চ, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১১ চৈত্র ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

যাত্রীর পেটে দেড় কেজি সোনা!

dsnewspic_22jan17_7ডেইলি সিলেট ডেস্ক ::

ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে যাত্রীর পেট থেকে প্রায় ৭৫ লাখ টাকা সমমূল্যের স্বর্ণ আটক করেছে ঢাকা কাস্টমস। শনিবার জোবায়ের আক্তার নামের ওই যাত্রীর কাছ থেকে ১৫টি সোনার বার উদ্ধার করা হয়। আটককৃত স্বর্ণের ওজন প্রায় দেড় কেজি। ওই যাত্রীর বাড়ি নড়াইল জেলায়।

ঢাকা কাস্টম হাউজের প্রিভেনটিভ টিমের প্রধান ও সহকারী কমিশনার এইচ এম আহসানুল কবির জানান, মালয়েশিয়ার কুয়ালালামপুর থেকে শনিবার সকালে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইট আসে। গোপন সংবাদের ভিত্তিতে ওই ফ্লাইটের যাত্রী জোবায়েরকে গ্রিন চ্যানেল এলাকায় আটকে চ্যালেঞ্জ করা হয়। তখন তিনি সঙ্গে সোনা রাখার বিষয়টি অস্বীকার করেন। পরবর্তীতে এক্স-রে করালে তার পেটে স্বর্ণের অস্তিত্ব পাওয়া যায়।

তিনি আরো জানান, প্রথমে জোবায়েরকে পেটে লুকানো সোনার বারগুলো স্বেচ্ছায় বের করে দিতে বলা হয়। কিন্তু জোবায়ের তখন দাবি করেন, ওনার পেটে বিমানে খেয়ে আসা নাশতা ছাড়া কিছু নেই। এক্স-রে দেখালে জোবায়ের বলেন, ঘুমের ঘোরে মালয়েশিয়ান বন্ধুরা তাকে কি খাইয়েছেন তা তিনি জানেন না। এভাবে দুই ঘণ্টা যাওয়ার পর তাকে প্রচুর পরিমাণে পানি পান করানো হয়। এরপর তার পেট থেকে বের হয় ১৫টি সোনার বার। দেড় কেজি ওজনের এসব সোনার মূল্য প্রায় ৭৫ লাখ টাকা।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: