সর্বশেষ আপডেট : ১৭ মিনিট ১১ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৩ মে, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৯ জ্যৈষ্ঠ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কাউন্সিলর আজাদ কাপ ফুটসালের দুদিনে ১২টি  খেলা সম্পন্ন

unnamed (2)২য় কাউন্সিলর আজাদ কাপ ফুটসাল টুর্নামেন্টের প্রথম রাউন্ডের ১২টি খেলা শুক্র ও শনিবার সম্পন্ন হয়েছে। টিলাগড় পয়েন্ট সংলগ্ন ফুটসাল মাঠে শুক্র ও শনিবার সন্ধ্যার পর থেকে খেলা শুরু হয়।

শুক্রবার দিনের প্রথম ম্যাচে শাহপরান এফসি মুখোমুখি হয় জুয়েল ফ্রিডম ফাইটার্স শিবগঞ্জের। খেলায় ১-০ গোলে জয়ী হয় শাহপরান এফসি।

অপর খেলাগুলোতে সবুজছড়া যুব সংঘ বি খাদিমপাড়কে ২-১ গোলে হারিয়ে জয় পেয়েছে পুর্ব কারিকোনা সমাজ কল্যাণ সংস্থা বিশ্বনাথ, তরঙ্গ মজুমদারিকে ১-০ গোলে হারিয়ে জয় পেয়েছে ঝিংগাবাড়ি স্কুল এন্ড কলেজ কানাইঘাট, সেভেন ফাইটার্স পিরেরচককে ৩-১ গোলে হারিয়ে জয় পেয়েছে টুলটিকর ফাইটার্স, আজিজুর রহমান মানিক পরিষদ টিলাগড়কে ২-১ গোলে হারিয়ে জয় পেয়েছে জিএফসি অ্যারামেক্স গোপালটিলা এবং দিনের শেষ খেলায় লাবিব সুপার স্টার টিলাগড়কে ৩-০ গোলে হারিয়ে জয় পেয়েছে পুর্ব শাপলাবাগ একাদশ।

এদিকে শনিবারের খেলাগুলোতে পারভেজ ঈগল মজুমদারিকে ১-০ গোলে হারিয়ে জয় পেয়েছে জকিগঞ্জ একতা ফোরাম, নাজিয়া ফাইটার্স টিলাগড়কে ১-০ গোলে হারিয়ে জয় পেয়েছে শাহপরান এক্সপ্রেস, মোহাম্মদপুর মেজরটিলা সেভেন স্টারকে ১-০ গোলে হারিয়ে জয় পেয়েছে পারভেজ ঈগল মজুমদারি বি, জৈস্তা রাইডার্সকে ১-০ গোলে হারিয়ে জয় পেয়েছে ফাহাদ ফাইভ স্টার পুর্ব কুশিঘাট, মৌচাক ফাইটার্সকে ২-১ গোলে হারিয়ে জয় পেয়েছে পুর্ব দলইপাড়া স্পোর্টিং ক্লাব সুরমাগেইট এবং দিনের শেষ খেলায় রাজিব ও সজিব ফাইটার্স টিলাগড়কে ১-০ গোলে হারিয়ে জয় পেয়েছে দিরাই ছাত্র কল্যাণ পরিষদ।

রেফারী হিসেবে খেলা পরিচালনা করেন আক্কাস উদ্দিন আক্কাই ও দুলাল হোসেন। লাইন্সম্যান ছিলেন চঞ্চল, ইমরাজ ও শাহীন। ধারাভাষ্যে ছিলেন অধ্যাপক লাহিন আহমেদ, সিলেট জেলা ধারাভাষ্য সংস্থার সাধারণ সম্পাদক কামরান হোসেন, ফরহাদ রেজা, সাজ্জাদ মিয়া।

টুর্নামেন্টের পৃষ্ঠপোষকতায় রয়েছে সাকের অটো ব্রিকস। অনলাইন মিডিয়া পার্টনার হয়েছে সিলেটের পাঠকপ্রিয় পোর্টাল সিলেটভিউ টোয়েন্টিফোর ডটকম। টুর্নামেন্টের আইটি পার্টনারের দায়িত্ব পালন করছে ইঞ্জিনিয়ারস আইটি। – বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: