সর্বশেষ আপডেট : ১ মিনিট ৭ সেকেন্ড আগে
রবিবার, ২৩ এপ্রিল, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১০ বৈশাখ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিভক্তি মঙ্গল বয়ে আনবে না: জিএম কাদের

1485005784নিউজ ডেস্ক:: জাতীয় পার্টির (জাপা) কো-চেয়ারম্যান জি এম কাদের বলেছেন, রাজনৈতিক দলগুলোর রেষারেষির কারণে জাতি আজ বিভক্ত। এটা দেশের জন্য মঙ্গল বয়ে আনবে না। জাপা চেয়ারম্যান এইচএম এরশাদের সুস্থতা কামনায় শনিবার রাজধানীর কাকরাইলে দলের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত মিলাদ-মাহফিলপূর্ব আলোচনা সভায় তিনি একথা বলেন।

জি এম কাদের বলেন, দেশ স্বাধীন হলেও মানুষ সত্যিকারের স্বাধীনতার স্বাদ ও গণতন্ত্রের সুফল এখনও পায়নি। অনেক সমালোচক এরশাদকে স্বৈরাচার বললেও দেশের জনগণ সত্যিকারের স্বাধীনতা ও গণতন্ত্রের সুফল তার (এরশাদের) শাসনামলেই ভোগ করেছে। ’৯০ পরবর্তী সময় থেকে বড় দুটি দলের প্রতিহিংসার রাজনীতির কারণে জনজীবনে স্বস্তি নেই। যে কারণে জনগণ দল দুটিকে প্রত্যাখান করেছে।

জাপার যুগ্ম-মহাসচিব লিয়াকত হোসেন খোকা এমপির সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- দলের প্রেসিডিয়াম সদস্য সাইদুর রহমান ট্যাপা, নূর-ই-হাসনা লিলি চৌধুরী ও হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন, ভাইস-চেয়ারম্যান অধ্যাপক ইকবাল হোসেন রাজু, নুরুল ইসলাম নুরু, জহিরুল ইসলাম জহির, আরিফুরর রহমান খান, দিদারুল আলম দিদার, যুগ্ম-মহাসচিব গোলাম মোহাম্মদ রাজু প্রমুখ।

অধিকার আদায়ে জাপা সংসদে ও রাজপথে সরব থাকবে : বাবলা

শনিবার ফেনীর জহির রায়হান মাঠে জাতীয় যুবসংহতির জেলা সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে জাপার প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা-৪ আসনের এমপি সৈয়দ আবু হোসেন বাবলা বলেছেন, বিগত তিন বছর ধরে বিরোধী দল হিসেবে জাপা সংসদে সরকারের গঠনমূলক কাজের প্রসংশা যেমন করেছে, তেমনি গণবিরোধী কর্মকাণ্ডের সমালোচনাও করেছে। একই সঙ্গে মানুষের অধিকার আদায়ের সংগ্রামে রাজপথে কর্মসূচি পালন করেছে। আগামীদিনেও দেশের সাধারণ মানুষের অধিকার আদায়ে সংসদে ও রাজপথে জাপা সরব থাকবে।

ফেনী জেলা যুব সংহতির আহ্বায়ক রেজাউল করীম পলাশের সভাপতিত্বে সম্মেলনের উদ্বোধন করেন যুব সংহতির কেন্দ্রীয় সভাপতি আলমগীর শিকদার লোটন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- ফেনী জেলা জাপার আহ্বায়ক ও জাপা চেয়ারম্যানের উপদেষ্টা রিন্টু আনোয়ার, নাজমা আক্তার, জাপার ভাইস চেয়ারম্যান শওকত চৌধুরী এমপি, অধ্যাপক ইকবাল হোসেন রাজু, দিদারুল আলম দিদার প্রমুখ।

fakhrul_islam

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: