সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
সোমবার, ২৯ মে, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৫ জ্যৈষ্ঠ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

এপেক্স ক্লাব অব গ্রীন হিলস এর ৪৯৫ তম ডিনার সভা ও শিক্ষা সামগ্রী বিতরণ

unnamed (1)এপেক্স ক্লাব অব গ্রীন হিলস কর্তৃক আয়োজিত ৪৯৫ তম ডিনার সভা ও প্রজন্ম শিশু শিক্ষা নিকেতনের শিশুদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়। এপেক্স ক্লাব অব গ্রীন হিলস এর লাইফ মেম্বার এপে: সয়ফুল করিম চৌধুরী হায়াত ও অতীত জেলা গভর্নর এপে: গিয়াস উদ্দিন চৌধুরী,ও সিলেট জেলা ইজতেমায় সার্বিক ভাবে সহযোগিতা করার জন্য মো: জালাল কে এপেক্স ক্লাব অব গ্রীন হলসের পক্ষ থেকে সম্মাননা প্রদান করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা বারের সদ্য সাবেক সভাপতি ও লাইফ গভর্নর এপে: এ কে এম শমিউল আলম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা গভর্নর ২০১৭ এপে: এড. মিসবাউর রহমান আলম,অতীত জেলা গভর্নর এপে: আক্তার হোসেন খান, অতিত জেলা গভর্নর এপে: গিয়াস উদ্দীন চৌধুরী,অতীত জেলা গভর্নর এপে: আহমেদ জাকারিয়া, লাইফ মেম্বার এপে: প্রফেসর মোহন মিয়া,লাইফ মেম্বার এপে: সইফুল করিম চৌধুরী হায়াত ও ন্যাশনাল অফিসিয়াল ইফতেখার মনি, এপেক্স ক্লাব অব গ্রীন হিলসের সদস্য এপে: শাহেদুর রহমান,এপে: এড.শফিকুল ইসলাম,এপে.আদিল হোসাইন,এপে:এড.আব্দুল খালিক এপে: জয়নুল হক,এপে:এড.শাহিনুল ইসলাম,এপে: বাবুল,এপে: দুলাল,এপে: লুকমান,এপে: এড. মানিক উদ্দিন অন্যান্য ক্লাব হতে আগত এপে: ইকবাল হোসেন, এপে: এরশাদ, এপে: আবু হানিফ তুহিন, এপে:বাবুল মিয়া, এপে: এড.বাবুল মিয়া, এপে: রাকিব আলি খান , জহিরুল ইসলাম মিশু, এপে:কবির আহমদ বাবর, এপে:দিলোয়ার হোসেন দিলু সহ আরও অন্যান্য এপেক্সিয়ান বৃন্দ।

অনুষ্ঠানের সভাপতি হিসেবে আসন গ্রহন করেন ক।ক্লাব সভাপিত এপে: মো: নাজমুল হুদা।

বিভিন্ন ক্লাব হতে আগত সকল এপেক্সিয়ানদের সহ প্রজন্ম শিশু শিক্ষা নিকেতনের সকল সদস্যদের অনুষ্ঠানে উপস্থিত থেকে সাফল্য মন্ডিত করার জন্য এপেক্স ক্লাব অব গ্রীন হিলসের সভাপতি ধন্যবাদ জ্ঞাপন করেন। – বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: