সর্বশেষ আপডেট : ২২ মিনিট ৮ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৩০ মার্চ, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৬ চৈত্র ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

স্থানীয় পত্রিকার সম্পাদকবৃন্দের মতবিনিময় : সাংবাদিকতার বিকাশে সিলেট প্রেসক্লাবকে আরো এগিয়ে নেয়ার প্রত্যয়

press club pic (1) 21.01.fff17সিলেটের সাংবাদিকতা ও সংবাদপত্রের বিকাশে সিলেট প্রেসক্লাবকে আরো এগিয়ে নেয়ার প্রত্যয় ব্যক্ত করলেন স্থানীয় পত্রিকার সম্পাদকেরা। গতকাল শনিবার সিলেট প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির সাথে এক মতবিনিময় সভায় তারা এ প্রত্যয় ব্যক্ত করেন। সিলেট প্রেসক্লাব মিলনায়তনে ক্লাব সভাপতি ইকরামুল কবিরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুর রশিদ মো. রেনুর পরিচালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় সম্পাদকেরা বলেন, সিলেটের শত বছরের সাংবাদিকতার স্মারক প্রতিষ্ঠান সিলেট প্রেসক্লাব। মানসম্পন্ন সাংবাদিকতার বিকাশে ও সংবাদপত্রের উন্নয়নে প্রেসক্লাবের অবদান অনন্য।
সিলেটের রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক উন্নয়নেও সিলেট প্রেসক্লাবের গৌরবোজ্জাল ভূমিকা রয়েছে। ঐতিহ্যবাহী এ প্রতিষ্ঠানকে আরো এগিয়ে নিতে ঐক্যবদ্ধভাবে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন তারা। তারা আরো বলেন, সংবাদপত্র সংশ্লিষ্ট সবাই মিলে একটি পরিবার। এ পরিবারের বৃহৎ প্রতিষ্ঠান হচ্ছে সিলেট প্রেসক্লাব। প্রেসক্লাব এগিয়ে গেলে সিলেটের সাংবাদিকরাও এগিয়ে যাবে। তাই সিলেট প্রেসক্লাবের উন্নয়নে আমাদের সবাইকে এক্ষত্রে কাজ করতে হবে।

সভায় প্রেসক্লাব নেতৃবৃন্দ বলেন, সিলেট প্রেসক্লাব সাংবাদিকদের পেশাগত মান উন্নয়নে কাজ করে যাচ্ছে। সিলেটে সাংবাদিকদের পরিবার হিসেবে এই প্রতিষ্ঠান তাদের সুখে-দুঃখে পাশে থেকে অভিভাবকের দায়িত্ব পালন করছে। প্রেসক্লাবের সকল কার্যক্রমে স্থানীয় পত্রিকা সব সময় পাশে থাকায় নেতৃবৃন্দ পত্রিকা সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।

মতবিনিময় সভায় স্থানীয় পত্রিকার সম্পাদকদের মধ্যে উপস্থিত ছিলেন দৈনিক জালালাবাদের ভারপ্রাপ্ত সম্পাদক আজিজুল হক মানিক, দৈনিক সিলেটের ডাক এর ভারপ্রাপ্ত সম্পাদক আব্দুল হান্নান, দৈনিক কাজিরবাজারের প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক মো. আফছর উদ্দিন, দৈনিক সবুজ সিলেটের সম্পাদক ও প্রকাশক মুজিবুর রহমান, দৈনিক সিলেট বাণীর ভারপ্রাপ্ত সম্পাদক ওবায়দুল হক চৌধুরী।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সহ সভাপতি মুহাম্মদ আমজাদ হোসাইন ও বাপ্পা ঘোষ চৌধুরী, সাবেক সাধারণ সম্পাদক ও নির্বাহী কমিটির সদস্য মোহাম্মদ সিরাজুল ইসলাম, সহ সাধারণ সম্পাদক শাহাব উদ্দিন শিহাব, কোষাধ্যক্ষ মো. আফতাব উদ্দিন, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক মো. আবদুল আহাদ, পাঠাগার ও প্রকাশনা সম্পাদক আবু সাঈদ মো. নোমান, সদস্য কাউসার চৌধুরী, আনিস রহমান ও মো. কামরুল ইসলাম।-বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: