সর্বশেষ আপডেট : ৮ মিনিট ২৮ সেকেন্ড আগে
সোমবার, ২৭ ফেব্রুয়ারী, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৫ ফাল্গুন ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নির্বাচনী ইশতেহার তৈরি শুরু, প্রস্তুতি নিন : শেখ হাসিনা

Hasina20170114193416ডেইলি সিলেট ডেস্ক:: আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আগামী নির্বাচনের জন্য আওয়ামী লীগের ইশতেহার তৈরির কাজ শুরু হয়েছে। দলের প্রত্যেক নেতাকর্মীকে এজন্য প্রস্তুতি নিতে হবে। গত তিন বছরে আওয়ামী লীগের অনেক অর্জন আছে। অর্জনগুলো সাধারণ মানুষের মধ্যে তুলে ধরতে হবে।

শনিবার বিকেলে ধানমন্ডিতে তার কার্যালয়ে দলটির সহযোগী-ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতাদের সঙ্গে মতবিনিময়ে সূচনা বক্তব্যে তিনি এসব কথা বলেন। এ সময় দলের সঙ্গে সাধারণ মানুষকে সম্পৃক্ত করে মানুষের জন্য কাজ করতে দলীয় নেতাকর্মীদের প্রতি নির্দেশ দেন তিনি।

শেখ হাসিনা বলেন, বিএনপি ক্ষমতায় এলে দেশে খুন-খারাবি বেড়ে যায়। আওয়ামী লীগ এলে উন্নয়ন হয়। তিন বছরে যে কাজ করার কথা ছিল, তার চেয়ে বেশি কাজ করেছে। আওয়ামী লীগ যা বলে, তা-ই করে।

প্রধানমন্ত্রী বলেন, আওয়ামী লীগ দায়িত্ববোধ থেকেই কাজ করে। আওয়ামী লীগ নিজের জন্য নয়, দেশের জন্য কাজ করে। এটাই হলো আওয়ামী লীগ ও বিএনপি-জামায়াতের মধ্যে পার্থক্য।

দলীয়প্রধান নেতাদের উদ্দেশে বলেন, আপনাদের আত্মবিশ্বাস ও দৃঢ়তার সঙ্গে দেশের জন্য কাজ করতে হবে। দেশের জন্য আত্মত্যাগ করতে হবে। নেতাকর্মীদের জনগণের কাছে গিয়ে জনমুখী কর্মসূচির মাধ্যমে জনসম্পৃক্ততা বাড়ানোর নির্দেশনাও দেন তিনি।

সহযোগী-ভ্রাতৃপ্রতিম সংগঠনের শীর্ষ নেতাদের সঙ্গে বৈঠক শেষে দলের কার্যনির্বাহী সংসদের সঙ্গে মতবিনিময় করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: