সর্বশেষ আপডেট : ৫৩ মিনিট ১৩ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২৭ এপ্রিল, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৪ বৈশাখ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দুর্ঘটনায় আহত হয়ে বিশ্রামে প্রিয়াঙ্কা

priyanka-inneeবিনোদন ডেস্ক ::
অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া এখন নিউইয়র্কের একটি বাড়িতে বিশ্রামে আছেন। এবিসি নেটওয়ার্কের টিভি সিরিজ ‘কোয়ান্টিকো টু’র চিত্রায়ন চলাকালীন ছোটখাট এক দুর্ঘটনায় আহত হওয়ার কারণে আপাতত হাত-পা গুটিয়ে বসে থাকতে হচ্ছে তাকে।

নাম প্রকাশ করতে অনিচ্ছুক একটি সূত্রের বরাত দিয়ে টিএমজেড ওয়েবসাইট জানায়, একটি স্টান্ট দৃশ্যের কাজ করতে গিয়ে পা পিছলে পড়ে যান প্রিয়াঙ্কা। এ কারণে মাথায় সামান্য চোট পেয়েছেন তিনি। তাই হাসপাতালে ভর্তি হতে হয়েছিলো তাকে। খবর ইউএসএ টুডের।
এক বক্তব্যে এবিসি নেটওয়ার্ক খবরটি জানিয়েছে, গত ১২ জানুয়ারি নিউইয়র্কে ড্রামা সিরিজটির দৃশ্যায়নের সময় ছোটখাট একটি দুর্ঘটনা ঘটেছে। তাদের ভাষ্য, ‘সব তথ্য না পেয়ে মন্তব্য করা ঠিক হবে না। প্রিয়াঙ্কাকে চিকিৎসক পরীক্ষা করে হাসপাতাল থেকে ছেড়ে দিয়েছেন। তিনি এখন ঘরে স্বাচ্ছন্দ্যে বিশ্রাম নিচ্ছেন।’

প্রিয়াঙ্কার একজন প্রতিনিধি জানিয়েছে, এ সপ্তাহের পর কাজে ফিরবেন তিনি। যদিও তার কারণে ‘কোয়ান্টিকো টু’র কাজ স্থগিত আছে কি-না তা জানায়নি ওয়াল্ট ডিজনি কর্পোরেশনের অঙ্গ প্রতিষ্ঠান এবিসি। তবে ভ্যারাইটি জানায়, ৩৪ বছর বয়সী এই তারকা সেরে উঠলে কাজ বন্ধ রাখতে হবে না।

‘কোয়ান্টিকো’ টিভি সিরিজের দৃশ্যে প্রিয়াঙ্কা চোপড়া।বলিউডের গন্ডি পেরিয়ে ‘কোয়ান্টিকো’র মাধ্যমেই আন্তর্জাতিক টিভি সিরিজে প্রথম কাজ করেন প্রিয়াঙ্কা। এতে এফবিআই সদস্য থেকে সিআইএ প্রতিনিধিতে রূপান্তর হওয়া অ্যালেক্স পারিশ চরিত্রে দেখা গেছে তাকে। গত বছর এ কাজের জন্য প্রথমসবার পিপল’স চয়েস অ্যাওয়ার্ড পান তিনি। এবারও মনোনয়ন জুটেছে তার কপালে।

হলিউডে প্রিয়াঙ্কার প্রথম ছবি সেথ গর্ডনের ‘বেওয়াচ’ মুক্তি পাবে চলতি বছরের ২৬ মে। এতে খলচরিত্র ভিক্টোরিয়া ডিডসের ভূমিকায় দেখা যাবে তাকে। নব্বই দশকের টিভি সিরিজ অবলম্বনে নির্মিত এ ছবিতে তার সহশিল্পী ডোয়াইন জনসন, জ্যাক এফ্রন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: