সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
সোমবার, ২৭ মার্চ, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৩ চৈত্র ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

অসাধারণ ব্যাটিং করে ম্যাচ সেরা হলেন মারুফ

11-1খেলাধুলা ডেস্ক ::
বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) ব্যাট হাতে জাদু দেখান ঢাকা ডাইনামাইটসের ব্যাটসম্যান মেহেদী মারুফ। জাতীয় দলের সৌম্য সরকারের মতো বুক ফুলিয়ে খেলার জন্য বেশ সুনাম কুঁড়িয়েছেন এই ক্রিকেটার। যার সুবাধে অস্ট্রেলিয়ায় ১০ দিনের ক্যাম্পে জায়গাও করে নিয়েছিলেন তিনি।

তবে মাশরাফিদের সঙ্গে সেই ক্যাম্প শেষে দেশে ফিরে কোন বিরতি না দিয়ে আবারো দেশের বাইরে খেলতে গিয়েছেন মেহেদি মারুফ। এবার ভারতের মাটিতে ব্যাট হাতে জাদু দেখালেন তিনি।

ভারতে ৭ জানুয়ারি হতে শুরু হওয়া ২৪ তম প্রদীপ ম্যামরিয়াল ইন্টারন্যাশনাল টুর্নামেন্ট টাঙ্গাইল জেলা ক্রিকেট দলে অধিনায়ক এবারে বিপিএলে ঢাকা ডাইনামাইটসের হয়ে আলো ছড়ানো ওপেনার মেহেদী হাসান মারুফ।

আজ ভারতে উড়িষা রাজ্যে হনুমানজি মিনি স্টেডিয়ামে টাঙ্গাইল জেলা ক্রিকেট দলে প্রথম ম্যাচে বাংলাদেশের অন্য আরেক জেলা চট্টগ্রাম দলকে ৪ উইকেটে হারিয়েছে মেহেদী মারুফে টাঙ্গাইল জেলা ক্রিকেট দল।

প্রথমে ১৮ ওভার ব্যাট করে চট্টগ্রামে ১২৭/৫ রানে জাবাবে ব্যাট করতে মেহেদী মারুফে ব্যাটিং যাদু ও ব্যাটিং ঝড়ে ৩০ বলে সুবাধে ৩৭ রান করেন এই টাইগার ওপেনার। এতে করে চট্টগ্রাম জেলা ক্রিকেট দলকে ৪ উইকেটে হারিয়ে সহজ জয় পায় টাঙ্গাইল জেলা ক্রিকেট দল ১২৮/৬ (১৬.২) । ভারতে ব্যাটিং ঝড় দেখিয়ে ম্যাচ সেরা নির্বাচিত হয়েছেন তিনি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: