সর্বশেষ আপডেট : ৪ মিনিট ৪৩ সেকেন্ড আগে
রবিবার, ২২ জানুয়ারী, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৯ মাঘ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রাশিয়ার হাতে ট্রাম্পের যৌন ভিডিও!

033অনলাইন ডেস্ক::

নির্বাচনে সাবেক ফাস্ট লেডি হিলারি ক্লিনটনকে হারানোর পর মার্কিন প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব নিতে যাচ্ছেন ডোনাল্ড ট্রাম্প। ‌পোড় খাওয়া প্রতিদ্বন্দ্বীকে মাত করলেও প্রেসিডেন্ট হিসেবে তিনি খুব একটা শান্তিতে থাকবেন না তা টের পাওয়া যাচ্ছে। কারণ রাশিয়ার হাতে রয়েছে ট্রাম্পের যৌন ভিডিও! তাও একটা দুইটা নয়; একাধিক!

মার্কিন গোয়েন্দা প্রতিষ্ঠান সিআইএ সূত্রের খবর, রাশিয়ার হাতে রয়েছে ডোনাল্ট ট্রাম্পের একাধিক যৌন ভিডিও। যাতে গণিকাদের সঙ্গে আপত্তিকর অবস্থায় দেখা যাচ্ছে ট্রাম্পকে। অভিযোগের সত্যতা প্রমাণিত না হলেও অভিযোগ যে গুরুতর তা মেনে নিয়েছেন গোয়েন্দারা।
ট্রাম্পের বিরুদ্ধে ‌মহিলাদের সঙ্গে আপত্তিকর আচরণের অভিযোগ যদিও নতুন নয়। নির্বাচনের আগে এক ভিডিওতে ট্রাম্পকে একাধিক স্বল্পবসনা তরুণীর সঙ্গে দেখা গেছে। সেই ভিডিও-তে মহিলাদের আপত্তিকরভাবে স্পর্শ করতে দেখা গেছে ট্রাম্পকে।

একাধিক সূত্র থেকে মেলা খবরের ভিত্তিতে তিনি নিশ্চিত যে, ট্রাম্পের যৌন ভিডিও রয়েছে মস্কো ও পিটার্সবার্গের হাতে। শুধু ভিডিও নয়, তাতে রয়েছে অডিও-ও। এই ভিডিও দিয়ে ভবিষ্যতে রাশিয়া মার্কিন যুক্তরাষ্ট্রকে ব্ল্যাকমেইল করতে পারে।
জানা যায়, ট্রাম্পের বিরুদ্ধে কী কী ভিডিও ও নথি ব্যবহার করে রাশিয়া তাকে ব্ল্যাকমেইল করতে পারে তা একটি ৩৫ পাতার নথি পেশ করে জানিয়েছেন সাবেক এক এমআই৬ এজেন্ট। -বিবিসি

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: