সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
রবিবার, ৩০ এপ্রিল, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৭ বৈশাখ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

টাওয়ার হ্যামলেটস-এর স্পিকার খালেছ উদ্দিনকে নাগরিক সংবর্ধনা

unnamed (15)লন্ডন টাওয়ার হ্যামলেটস এর দুইবারের নির্বাচিত কাউন্সিলর ও বর্তমান স্পিকার খালেছ উদ্দিন আহমদকে বৃহস্পতিবার (১২ জানুয়ারী) বিকাল ৫টায় লালাবাবাজার মসজিদ সংলগ্ন মাঠে লালাবাজার সর্বস্তরের নাগরিকবৃন্দের উদ্যোগে এক নাগরিক সংবর্ধনা দেওয়া হয়।

লালাবাজার আওয়ামীলীগ নেতা মুরব্বী হাজী রওশন মিয়ার সভাপতিত্বে ও দক্ষিণ সুরমা থানা যুবলীগের সদস্য নাজীম উদ্দীন (রাসেল)-এর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ।
প্রধান অতিথির বক্তব্যে এডভোকেট মিসবাহ উদ্দিস সিরাজ বলেন, প্রবাসে থেকেও বঙ্গবন্ধুর আদর্শের সোনার বাংলা গড়তে প্রবাসী বাঙালীরা কাজ করে যাচ্ছেন। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদেরকে আত্মপরিচয়ের স্বপ্ন দেখিয়েছেন। স্বাধীনতার স্বপ্ন দেখিয়েছেন। তিনি একটি অসাম্প্রদায়িক, বৈষম্যহীন ও গণতান্ত্রিক সোনার বাংলা গড়ার স্বপ্ন দেখেছিলেন। তাঁর দেশ উন্নয়নের গল্পের কথা বলে শেষ করা যাবে না । তার সেই স্বপ্ন বাস্তবায়ন করতে হলে তাঁকে জানতে হবে। তার আদর্শকে জানতে হবে।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী, সিলেট জেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক হাজী মোঃ ফারুক আহমদ, দক্ষিণ সুরমা উপজেলা চেয়ারম্যান মোঃ আবু জাহিদ, ২০নং ওয়ার্ড কাউন্সিলর আজাদুর রহমান আজাদ, যুক্তরাজ্য আওয়ামীলীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক হাবিুবর রহমান হাবিব, সিলেট জেলা বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক ফালাকুজ্জামান চৌধুরী জগলু, দক্ষিণ সুরমা সমাজকল্যাণ সংস্থা যুক্তরাজ্য শাখার সাধারণ সম্পাদক সেলিম আহমদ, ৬নং লালাবাজার উইপির সাবেক চেয়ারম্যান খায়রুল আফিয়ান চৌধুরী।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, আলহাজ্ব রইস মিয়া স্কুরে প্রতিষ্ঠাতা ও পরিচালক হাজী গৌছ মিয়া, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবী দলা মিয়া, সমাজসেবী আলাল হোসেন, লালাবাজার আলিম মাদ্রাসার আরবী প্রভাষক মাওলানা মুফতি আনোয়ার হোসেন, রিয়াছদ আলী, শমশের আলী, কবির মিয়া, আফতাব মিয়া প্রমুখ। – বিজ্ঞপ্তি

fakhrul_islam

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: