সর্বশেষ আপডেট : ১৫ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৫ এপ্রিল, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১২ বৈশাখ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জনসভা না থাকায় জগন্নাথপুর আওয়ামীলীগের নেতাকর্মীরা হতাশ

awamileague_53289_53382জগন্নাথপুর সংবাদদাতা:: রানীগঞ্জ সেতুর ভিত্তিপ্রস্তর স্থাপনে ১৪ জানুয়ারি জগন্নাথপুর আসছেন বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।

বেশ কিছুদিন ধরে আওয়ামীলীগের নতুন সাধারণ সম্পাদক আগমনকে সামনে রেখে আওয়ামীলীগের দলীয় নেতাকর্মীদের মধ্যে অন্যরকম উচ্ছ্বাস দেখা দিয়েছিল। স্থানীয় আওয়ামীলীগ সেতুর ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে জনসভার উদ্যোগও নিয়েছিল। কিন্তু মন্ত্রীর সফরসূচীতে জনসভা না থাকায় আওয়ামীলীগের নেতাকর্মীরা হতাশ হয়ে পড়েছেন।

রানীগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি সুন্দর আলী বলেন, বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রানীগঞ্জ আসবেন এমন সংবাদে তৃণমুলের নেতাকর্মীদের মধ্যে উৎসবের আমেজ ছিল। সরকারের এত বড় অর্জন তুলে ধরতে আমরা ভিত্তিপ্রস্থর স্থাপন শেষে জনসভার উদ্যোগ নিয়েছিলাম। কিন্তু মন্ত্রী মহোদয়ের সময় স্বল্পতার কারণে জনসভা না থাকায় নেতাকর্মীরা হতাশ হয়েছেন।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপির সফরসূচীতে দেখা গেছে, তিনি শনিবার (১৪ জানুয়ারি) সকাল সাড়ে ৯টায় বাসভন থেকে শাহজালাল আর্ন্তজাতিক বিমানবন্দরের উদ্যেশে যাত্রা করবেন। সকাল ১১টায় জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ উচ্চ বিদ্যালয় মাঠে উপস্থিত হবেন। ১১টা ২০ মিনিটে পাগলা-জগন্নাথপুর-রানীগঞ্জ-আউশকান্মি মহাসড়কে কুশিয়ারা নদীর উপর রানীগঞ্জ সেতুর নির্মাণ কাজ উদ্বোধন করবেন। ১১টা ৪০ মিনিটে স্থানীয় আওয়ামীলীগ নের্তৃবৃন্দের সাথে মতবিনিময় করবেন। দুপুর ১টায় আকাশপথে মন্ত্রী ঢাকায় ফিরে যাবেন।

জনসভা না হওয়া প্রসঙ্গে জগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগ সভাপতি আকমল হোসেন বলেন, আমরা মন্ত্রী ও আমাদের দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে সেতুর ভিত্তি প্রস্তর স্থাপন শেষে জনসভার জন্য বলেছিলাম। তিনি ব্যস্ত থাকায় সময় দিতে না পারায় জনসভা করা যাচ্ছে না। তবে দলের নেতাকর্মীদের সাথে তিনি মতবিনিময় করবেন বলে জানান।

সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ব্যারিষ্টার এম এনামুল কবির ইমন বলেন,বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ার পর সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী প্রথমবারের মতো সিলেট কোন সফরে আসছেন। কিন্তু ব্যস্ততার কারণে সময় কম থাকায় রানীগঞ্জ সেতুর নির্মাণ কাজ উ্দ্বোধন শেষে জনসভা করা না গেলেও জেলা আওয়ামীলীগের ব্যবস্থাপনায় আওয়ামীলীগের নেতাকর্মীদের সাথে মতবিনিময় করবেন।

এ প্রসঙ্গে স্থানীয় সংসদ সদস্য অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান বলেন, মন্ত্রী মহোদয় ব্যস্ত থাকায় জনসভার সময় দিতে না পারায় জনসভা করা যাচ্ছে না। তবে তিনি উপস্থিত জনতার উদ্যেশে বক্তব্য রাখবেন। এছাড়াও দলের নেতাকর্মীদের সাথে মতবিনিময় করবেন।

উল্লেখ্য, শনিবার (১৪ জানুয়ারি) ১২৬ কোটি টাকা ব্যয়ে পাগলা-জগন্নাথপুর-আউশকান্দি আঞ্চলিক মহাসড়কে কুশিয়ারা নদীর ওপর সুনামগঞ্জবাসীর প্রাণের দাবি রানীগঞ্জ সেতুর নির্মাণ কাজের উদ্বোধন করা হবে ।

fakhrul_islam

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: