সর্বশেষ আপডেট : ৫৩ মিনিট ৫ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২৭ এপ্রিল, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৪ বৈশাখ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেট জেলা আইনজীবী সমিতির নয়া সভাপতি লালা, সেক্রেটারী হোসেন

Bar-President-Secretary-copy-600x291 copyডেস্ক রিপোর্ট:: সিলেট জেলা আইনজীবী সমিতির নয়া সভাপতি হিসাবে এডভোকেট মোহাম্মদ লালা ও সাধারণ সম্পাদক পদে এডভোকেট হোসেন আহমদ নির্বাচিত হয়েছেন। আজ শুক্রবার ভোর রাত ৪টায় আনুষ্ঠানিকভাবে বিজয়ীদের নাম ঘোষণা করে নির্বাচন কমিশন।

সভাপতি পদে বিজয়ী এডভোকেট মোহাম্মদ লালা পেয়েছেন ৪৫৮ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী এডভোকেট মিনহাজ উদ্দিন খান পেয়েছেন ২৫০ ভোট।

এছাড়া, সাধারণ সম্পাদক পদে বিজয়ী এডভোকেট হোসেন আহমদ পেয়েছেন ৪৫০ ভোট। তার সাথে প্রতিদ্বন্দ্বিতাকারী বিদায়ী সাধারণ সম্পাদক এডভোকেট শাহ আশরাফুল ইসলাম আশরাফ ৪২২ ভোট পেয়ে দ্বিতীয় অবস্থানে রয়েছেন। অপর প্রার্থী এডভোকেট আব্দুল কুদ্দুস ২৯৪ ভোট পেয়েছেন।

এছাড়া, সহ সভাপতি-১ পদে এডভোকেট মোহাম্মদ সামছুল হক ৬১১ ভোট পেয়ে জয়ী হয়েছেন এবংসহ সভাপতি ২ পদে বিজয়ী হয়েছেন এডভোকেট জেবুন্নাহার সেলিম। তার প্রাপ্ত ভোট ৫২১।
যুগ্ম সম্পাদকের দুটি পদে বিজয়ী হয়েছেন যথাক্রমে এডভোকেট দেলোয়ার হোসেন দিলু ও এডভোকেট আকমল খান। এডভোকেট পেয়েছেন ৮৭৯ ভোট এবং এডভোকেট আকমলের ভোট সংখ্যা ৫৮৯। এই পদের অপর প্রার্থী এডভোকেট আব্দুস সত্তার পেয়েছেন ৪৭৬ ভোট।

সমাজ বিষয়ক সম্পাদক পদে এডভোকেট এজাজ উদ্দিন, সহ সমাজ বিষয়ক সম্পাদক পদে এডভোকেট মোহাম্মদ সেলিম মিয়া,লাইব্রেরী সম্পাদক পদে বিজয়ী এডভোকেট বিকাশ রঞ্জন অধিকারী, প্রধান নির্বাচন কমিশনার পদে এডভোকেট এমদাদুল হক, সহ-সম্পাদকের ৩টি পদে বিজয়ী হয়েছেন যথাক্রমে- এডভোকেট দিলরুবা বেগম কাকলী, এডভোকেট হোসাইন আহমদ শিপন ও এডভোকেট প্রবাল চৌধুরী বিজয়ী হয়েছেন।

কার্যনির্বাহী সদস্য পদের ১১টি পদের জন্য ২০ জন সিনিয়র আইনজীবী প্রতিদ্বন্দ্বিতা করেন। এদের মধ্যে সর্বোচ্চ ৯৩২ ভোট পেয়ে বিজয়ী সিনিয়র এডভোকেট আব্দুল গাফ্ফার ১ম স্থান লাভ করেছেন। বিজয়ী অপর ১০ জন ও তাদের ভোট সংখ্যা এডভোকেট দীনা ইয়াসমিন (৭৮৯), এডভোকেট নোমান মাহমুদ (৭৪০), এডভোকেট বেদানন্দ ভট্টাচার্য (৬৫৭), এডভোকেট প্রদীপ কুমার ভট্টাচার্য (৬১৮), এডভোকেট এসএম আব্দুল গফুর (৬১৬), এডভোকেট আখতার উদ্দিন আহমেদ টিটু ((৫৬৮), এডভোকেট একেএম ফখরুল ইসলাম (৫৫৮), এডভোকেট আব্দুল মুতালিব চৌধুরী (৫৩০), এডভোকেট ফারুক আহমদ চৌধুরী (৫১৬) এবং এডভোকেট মিছবাহ উদ্দিন চৌধুরী (৫১২)।

সমিতির প্রায় দেড় হাজার আইনজীবী সদস্যের মধ্যে ১ হাজার ২শ’ ২৪ জন সদস্য ভোটাধিকার প্রয়োগ করেছেন।
বৃহস্পতিবার সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত একটানা জেলা আইনজীবী সমিতি নির্বাচনের ভোট গ্রহণ করা হয়।

fakhrul_islam

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: