সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শনিবার, ২১ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৬ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নতুন ছবিতে তাপসীর কণ্ঠে বাংলাদেশের জাতীয় সংগীত

full_1197307513_1484220245বিনোদন ডেস্ক:: বলিউডের পিংক সিনেমায় অভিনয় করে বেশ প্রশংসা কুড়িয়েছেন ভারতের দক্ষিণী সিনেমার অভিনেত্রী তাপসী পান্নু। এ অভিনেত্রীর পরবর্তী সিনেমা দ্য গাজী অ্যাটাক। ১৯৭১ সালে ভারত-পাকিস্তান যুদ্ধের পটভূমিতে নির্মিত সিনেমাটিতে বাংলাদেশি শরণার্থীর ভূমিকায় দেখা গেছে তাপসীকে। এ সিনেমার ট্রেইলারের একটি দৃশ্যে অভিনেত্রী তাপসী পান্নুকে বাংলাদেশের জাতীয় সংগীতের লাইন ‘আমার সোনার বাংলা, আমি তোমায় ভালোবাসি’ বলতে শোনা গেছে।

ট্রেইলারে ভারত-পাকিস্তান সাবমেরিন যুদ্ধের বিভিন্ন বিষয় দেখানো হয়েছে। সাবমেরিন কাহিনি নিয়ে নির্মিত এটি ভারতের প্রথম সিনেমা, যা পিএনএস গাজী সাবমেরিনের ডুবে যাওয়ার সত্য ঘটনা অবলম্বনে নির্মিত।

পিএনএস গাজী একটি পাকিস্তানি সাবমেরিন। ১৯৬৩ সালে যুক্তরাষ্ট্র থেকে এটি লিজ নেয় পাকিস্তান। ১৯৭১ সালে বঙ্গোপসাগরে এটি ডুবে যায়। ভারতীয় নৌবাহিনী দাবি করেছিল ভারতের সাবমেরিন ‘আইএনএস রাজপুত’ এটি ধ্বংস করেছিল। পাকিস্তান এক বিবৃতিতে জানায়, সাবমেরিনটির ভেতরে কোনো বিস্ফোরণ অথবা বিশাখাপত্তনম হারবারে থাকা মাইনের কারণে ধ্বংস হয়। তবে নিরপেক্ষ একটি সূত্র জানায়, গাজী নামের সাবমেরিনটি যখন ডুবেছিল তখন রাজপুত সাবমেরিনটি পোর্টেই ছিল।

তেলেগু ও হিন্দি ভাষায় নির্মিত দ্য গাজী অ্যাটাক সিনেমাটি পরিচালনা করছেন সংকল্প রেড্ডি। এটি তার প্রথম সিনেমা। সিনেমায় তাপসী ছাড়াও অভিনয় করেছেন বাহুবলি খ্যাত রানা দাগ্গুবতী, সদ্য প্রয়াত অভিনেতা ওম পুরি, কে কে মেনন, রাহুল সিং প্রমুখ।

আগামী ১৭ ফেব্রুয়ারি মুক্তি পাবে সিনেমাটি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: