সর্বশেষ আপডেট : ৯ মিনিট ৩৬ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৮ মার্চ, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৪ চৈত্র ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রিজভীর বক্তব্যেই স্পষ্ট, বিএনপি নৈরাজ্য সৃষ্টি করতে চায়’

1484213933নিউজ ডেস্ক:: আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, ‘বিএনপি নেতা রিজভী আহমেদের বক্তব্যেই স্পষ্ট হয়েছে তারা দেশে নৈরাজ্য সৃষ্টি করতে চান।’

তাই সব ধরনের নৈরাজ্য ও অগণতান্ত্রিক পথ থেকে ফিরে এসে বিএনপিকে জনগণের কাছে ক্ষমা চাওয়ার আহ্বান জানিয়েছেন ড. হাছান।

দেশব্যাপী বিএনপির বিশৃঙ্খলা সৃষ্টির পাঁয়তারার প্রতিবাদে বৃহস্পতিবার বেলা ১১টায় জাতীয় প্রেসক্লাবের সামনে অনুষ্ঠিত এক মানববন্ধনে তিনি প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন। বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের উদ্যোগে এ মানববন্ধনের আয়োজন করা হয়।

মানববন্ধনে ড. হাছান মাহমুদ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে বলেন, ‘গত তিন বছরে সরকার জনগণকে উন্নয়নের যে প্রতিশ্রুতি দিয়েছিল তার চেয়েও অনেক বেশি দিয়েছে। দেশ আজ স্থিতিশীল।’

অতীতে বিএনপি একশ’ দিন এই দেশের মানুষকে অবরুদ্ধ করে রেখেছিল বলে দাবি করে তিনি বলেন, ‘তাদের হাত থেকে মানুষ তো বটেই পশুপাখি-গাছপালা কোনটাই রক্ষা পায়নি। পেট্রলবোমা দিয়ে নৃশংসভাবে হত্যাযজ্ঞ চালিয়েছে তারা।’ বিএনপি জোট দেশের মানুষের কাছে এক মূর্তিমান আতঙ্কের নাম বলেও মন্তব্য করেন ড. হাছান।

মানববন্ধনে সভাপতিত্ব করেন হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের কেন্দ্রীয় নেতা ও সবুজবাগ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লায়ন চিত্তরঞ্জন দাস। এতে অন্যদের মধ্যে বক্তব্য দেন আওয়ামী লীগ নেতা এম এ করিম, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুণ সরকার রানা, আওয়ামী লীগ নেতা মিনহাজ উদ্দিন মিন্টু, রাজিয়া মোস্তফা আবদুল হাই খান, শাহ জামাল তোতা প্রমুখ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: