সর্বশেষ আপডেট : ৫ মিনিট ৩ সেকেন্ড আগে
রবিবার, ২২ জানুয়ারী, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৯ মাঘ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কানাডা আওয়ামী লীগ সভাপতি জি এম মাহমুদ মিয়ার বাংলাদেশে আগমন : ওসমানী বিমানবন্দরে অভ্যর্থনা

mahmud miaনিজস্ব প্রতিবেদক ::
কানাডা আওয়ামীলীগের সভাপতি জি এম মাহমুদ মিয়া সিলেটে পৌঁছেছেন। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে তিনি সিলেট এম.এ.জি ওসমানী বিমানবন্দরে পৌঁছান। এ সময় সিলেট জেলা ও মহানগর আওয়ামীলীগের পক্ষ থেকে তাকে শুভেচ্ছা জানানো হয়।

15978581_10211978423600181_1604511135_nকানাডা আওয়ামীলীগের সভাপতি, প্রবাসী কমিউনিটি ব্যক্তিত্ব জি এম মাহমুদ মিয়া ওসমানী বিমানবন্দরে পৌছলে আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের প্রায় শতাধিক নেতাকর্মী তাকে ফুল দিয়ে অভ্যর্থনা জানান। এ সময় বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বহী সংসদের সদস্য ও সিলেট মহানগর আওয়ামীলীগের সভাপতি, সিটি কর্পোরেশনের সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান। সিলেট জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সিলেট-২ আসনের সাবেক এমপি শফিকুর রহমান চৌধুরী।

মাহমুদ মিয়া তাঁর বক্তব্যে সকলের প্রতি ধন্যবাদসহ কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি বলেন, আমাকে স্বাগত জানাতে আপনারা আপনাদের মূল্যবান সময় নষ্ট করে এখানে এসেছেন, আপনাদের ভালবাসায় আমাকে সিক্ত করেছেন। আমি অভিভুত অনুপ্রানিত। আমি আপনাদের সকলের প্রতি আমার ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি।

এ সময় উপস্থিত ছিলেন সিলেট ও মৌলভীবাজার জেলা আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগসহ অন্যান্য সংগঠনের নেতৃবৃন্দ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: