সর্বশেষ আপডেট : ১০ মিনিট ৪৮ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১১ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দোয়ারাবাজার রাগীব-রাবেয়া উচ্চ বিদ্যালয়ে কৃতি ছাত্রছাত্রীদের সংবর্ধনা

unnamed (5)দোয়ারাবাজার প্রতিনিধি:: ২০১৬ ইং সনে অনুষ্ঠিত জেএসসি পরীক্ষায় দোয়ারাবাজার উপজেলার নরসিংপুর ইউনিয়নের বালিউরা বাজারস্থ রাগীব-রাবেয়া উচ্চ বিদ্যালয়ে জিপিএ-৫ গ্রেডসহ সকল কৃতি ছাত্রছাত্রীদের সংবর্ধনা প্রদান করা হয়েছে।

বুধবার বিদ্যালয় সম্মেলন কক্ষে সহকারী শিক্ষক এস এম হাদিছ মিয়ার সঞ্চালনায় ও প্রধান শিক্ষক মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার নিজাম উদ্দিন। বিশেষ অতিথির বক্ত্য রাখেন বিদ্যালয়ের স্বপ্নদ্রষ্টা সাবেক ইউপি চেয়ারম্যান সামছুল হক নমু, এম ছামাদ মিয়া, মাওলানা আব্দুছ ছালাম, বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্য আব্দুল কাদির আরজ, আব্দুল কুদ্দুছ। উপস্থিত ছিলেন ফুলকারগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক পরিতোষ মজুমদার বাচ্চু, সহকারী শিক্ষক শাহ আলম, ইউপি সদস্য আব্দুল হান্নান, আব্দুল হেকিম, আলী হোসেন ও আলা উদ্দিন, সাবেক ইউপি সদস্য সফিকুল হক, মুক্তিযোদ্ধা মুছন আলী প্রমুখ।

কৃতি ছাত্রছাত্রী ও বিদ্যালয়ের শিক্ষার্থী ছাড়া আরও উপস্থিত ছিলেন রাগীব-রাবেয়া বিদ্যালয়ের সহকারী শিক্ষক আশরাফুল আম্বিয়া, আব্দুল হাই, জিন্নাত জাহান মর্জিনা, শফিউল আলম, এম ছালাম, মৃদুল কান্তি সরকার, এস এম ফজলুর রহমান, সাইফুল ইসলাম শিপন, খাইরুল আলম আকন্দ ও ইজাজুল হক, অফিস সহকারী সেলিম আহমদ দপ্তরী মজনু মিয়া, এলাকার শিক্ষানুরাগী ব্যক্তিবর্গ ও বিশিষ্ট মুরব্বিয়ানে কেরাম। অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক মাওলানা জামাল উদ্দিন বাহার। এর আগে বিদ্যালয়ের শিক্ষার্থীরা ফুলের তোড়া দিয়ে বরণ করে নেয় প্রধান অতিথি ও বিশেষ অতিথিদের। উল্লেখ্য, বিদ্যালয় প্রতিষ্ঠালগ্ন থেকে অনুষ্ঠিতব্য জেএসসি পরীক্ষায় কৃতিত্বের সাথে এযাবত একাধারে পরপর তিনবার শতভাগ ফলাফল অর্জন করেছে। বক্তারা তাদের বক্তব্যে অসাধারণ এ কৃতিত্বের একমাত্র অধিকারী বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ড. রাগীব আলী ও বিদ্যালয়ের স্বপ্নদ্রষ্টা নরসিংপুর ইউনিয়নের সাবেক সফল চেয়ারম্যান সামছুল হক নমুসহ শুভাকাংখীদের ভূয়সী প্রশংসা করেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: