সর্বশেষ আপডেট : ২ মিনিট ২১ সেকেন্ড আগে
বুধবার, ২২ ফেব্রুয়ারী, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১০ ফাল্গুন ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

২৬ রানে মাহমুদুল্লাহ রিয়াদের বিদায়

1484200514খেলাধুলা ডেস্ক:: বৃষ্টি বিঘ্নিত ম্যাচে মুমিনুল হকের সঙ্গে ৮৫ রানের দুর্দান্ত এক পার্টনারশিপ গড়ে আউট হয়ে গেলেন মাহমুদুল্লাহ রিয়াদ। ওয়েগনারের বলে ওয়াটলিংয়ের তালুবন্দি হয়ে সাজঘরে ফেরেন তিনি।

বৃষ্টি শেষে আবারো শুরু হওয়া ম্যাচে ২৬ রান যোগ করতেই উইকেট হারালো বাংলাদেশ। এর আগে টসে জিতে বাংলাদেশকে ব্যাটিং করার আহ্বান জানায় নিউজিল্যান্ড। চা বিরতির আগ পর্যন্ত ২ উইকেট হারিয়ে ১১৯ রান সংগ্রহ করে বাংলাদেশ। এর মধ্যে তামিম একাই করেন ৫৬ রান। -নিউজিল্যান্ড প্রথম টেস্টের খেলা। চা বিরতির পর বৃষ্টির কারণে খেলা বন্ধ থাকায় ৪৮ রানে আটকে ছিলেন মুমিনুল। খেলা শুরুর পর দ্রুত নিজের অর্ধশতক পূর্ণ করেছেন এই দায়িত্বশীল ব্যাটসম্যান।

বৃষ্টি বিঘ্নিত প্রথম টেস্টে শুরুতেই ইমরুল কায়েসকে হারানোর পর ভাল জুটি গড়ার চেষ্টা করছিল তামিম ইকবাল ও মুমিনুল হক। ৫০ বলে ব্যক্তিগত ৫৬ রানে তামিমের বিরুদ্ধে এলবিডব্লিউ আবেদন করেন বোল্ট। কিন্তু তা নাকচ করে দেয় আম্পায়ার। এ সময় নিউজিল্যান্ড রিভিউ আবেদন করলে দেখা যায়, তামিমের প্যাডে আঘাত করা বলটি আলতো করে মিডেল স্টাম্প ছুঁয়ে যাবে। ফলে নিজের মাঠে দেয়া সিদ্ধান্ত বাতিল করে তামিমকে আউট ঘোষণা করেন থার্ড আম্পায়ার।

৬০ রানে দ্বিতীয় উইকেট হারানো বাংলাদেশের ক্ষয়-ক্ষতি মেরামতের দায়িত্ব পরে মুমিনুল ও মাহমুদুল্লাহর হাতে। ৮৫ রানের পার্টনারশিপ গড়ে এখনও বাংলাদেশের ইনিংসকে এগিয়ে নিয়ে যাচ্ছেন তারা।

এদিকে দলীয় ১৬ রানে বিদায় নেন ইমরুল কায়েস। সবুজ পিচে ইমরুলের বিদায়ের পর ৫০ বলে ৫৬ রানের এক ঝড়ো ইনিংস উপহার দিয়ে এলবিডাব্লিউ’র ফাঁদে পড়েন তামিম। ক্রিজে আছেন মুমিনুল ও সাকিব।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: