সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২৭ এপ্রিল, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৪ বৈশাখ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

৭ম মাহা বিজয় দিবস টেনিস টুর্ণামেন্ট ২০১৬ এর পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

IMG_0296স্টাফ রিপোর্টার ::
সিলেট টেনিস ক্লাবের আয়োজনে এবং মাহা’র পৃষ্ঠপোষকতায় ৭ম মাহা বিজয় দিবস টেনিস টুর্ণামেন্ট ২০১৬ এর পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান সিলেট টেনিস ক্লাব প্রাঙ্গণে গত মঙ্গলবার রাতে অনুষ্ঠিত হয়। সিলেটের জেলা প্রশাসক ও সিলেট টেনিস ক্লাবের সভাপতি মো. জয়নাল আবেদীনে সভাপতিত্বে এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত এমপি।
প্রধান অতিথি অর্থমন্ত্রী বলেন, ক্রীড়াক্ষেত্রের উন্নয়নে সরকারের পাশাপাশি বিত্তবানদের এগিয়ে আসতে হবে। শুধু খেলার আয়োজনে সীমাবদ্ধ না থেকে পৃষ্ঠপোষকতারও প্রয়োজন রয়েছে। ফ্যাশন হাউস মাহা এক্ষেত্রে দৃষ্টান্ত স্থাপন করেছে। তাদের মতো আরো অনেককে এ পথ অনুসরণ করা প্রয়োজন। তাহলেই স্থানীয় ও জাতীয়ভাবে ক্রীড়ার মান বৃদ্ধিসহ দক্ষ খেলোয়াড় বেরিয়ে আসবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন জাতিসংঘের বাংলাদেশ মিশনের সাবেক স্থায়ী প্রতিনিধি ও রাষ্ট্রদূত ড. এ.কে. আবদুল মোমেন, সিলেট রেঞ্জের ডিআইজি মো. কামরুল আহসান বিপিএম, সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার গোলাম কিবরিয়া এবং ৭ম মাহা বিজয় দিবস টেনিস টুনর্ণামেন্ট-২০১৬ এর পৃষ্ঠপোষক মাহার স্বত্বাধিকারী, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কার্যনির্বাহী পরিষদের সদস্য, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও ডিএফএ সিলেটের প্রেসিডেন্ট মাহি উদ্দিন আহমদ সেলিম।

সিলেটের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. শহিদুল ইসলাম চৌধুরী ও সিলেট টেনিস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক শেখ নাজমুল হকের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাতীয় অধ্যাপক ডা. শাহলা খাতুন, সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের যুগ্ম সচিব মনীন্দ্র কিশোর মজুমদার, স্থানীয় সরকার সিলেট বিভাগের পরিচালক মতিউর রহমান, ডিজিএফআই সিলেটের পরিচালক কর্নেল এএম বাহা উদ্দিন, এনএসআই-এর উপপরিচালক জিয়াউল কাদের, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. আব্দুল আহাদ, ড. আহমদ আল কবির, সিলেট টেনিস ক্লাবের সাধারণ সম্পাদক হামমাদ রব চৌধুরী। এছাড়াও অনুষ্ঠানে সিলেট জেলা ও বিভাগীয় পর্যায়ের সরকারি কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

প্রতিযোগিতায় ভেটেরান গ্রুপের দ্বৈত পর্যায়ে শেখ নাজমুল হক ও আয়ুব আলী জুটিকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয় সিলেট রেঞ্জের ডিআইজি মো. কামরুল আহসান ও সিলেট টেনিস ক্লাবের সহসভাপতি সামুন মাহমুদ খান জুটি। কুশিয়ারা গ্রুপের দ্বৈত পর্যায়ে সাদত হোসেন ও আতাউল করিম সেলিম জুটিকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয় শাহ শহীদুল ইসলাম ও ইশতিয়াক আহমদ ডেনী জুটি। গ্রুপের একক পর্যায়ে সাদত হোসেনকে পরাজিত করে চ্যাম্পিয়ন হন শাহ শহীদুল ইসলাম। সুরমা গ্রুপের দ্বৈত পর্যায়ে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শহিদুল ইসলাম চৌধুরী ও অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) এ এন এম ফেরদৌস জুটিকে হারিয়ে চ্যাম্পিয়ন হন ডা. রিফাত রসুল সৃজন ও পরিবেশ অধিদপ্তরের উপপরিচালক শেখ নাজমুল হুদা জুটি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: