সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
রবিবার, ২৫ জুন, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১১ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ছিনতাইয়ের সাথে কোন পুলিশ সদস্যের সম্পৃক্ততা পেলে কঠোর ব্যবস্থা – এসএমপি কমিশনার

img_7830-600x374ডেইলি সিলেট ডেস্ক:: সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার গোলাম কিবরিয়া হুঁশিয়ারী উচ্চারণ করে বলেছেন, সিলেটে ছিনতাইয়ের সাথে কোন পুলিশ সদস্য জড়িত থাকলে-তাদেরকে কোন ভাবে ছাড় দেয়া হবে না। প্রয়োজনে সংশ্লিষ্ট সদস্যকে চাকুরী থেকে বরখাস্ত করা হবে। এ প্রসঙ্গে তিনি বলেন, আমি পুলিশ সদস্যদের সুযোগ-সুবিধা নিশ্চিত করার চেষ্টা করবো। কিন্তু, পুলিশের অপরাধ কোন ভাবেই সহ্য করা যাবে না।

বুধবার দুপুরে সিলেটের সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে এসব কথা বলেন নতুন এসএমপি কমিশনার। এসএমপি’র কনফারেন্স হলে আয়োজিত মতবিনিময় সভায় নয়া কমিশনার অর্পিত দায়িত্ব পালনে সকলের সহযোগিতা কামনা করেন। তিনি নাগরিক সেবা প্রদানে পুলিশ সদস্যদের আন্তরিক হওয়ারও পরামর্শ দেন।

অন্যান্যের মধ্যে সিলেট প্রেসক্লাব সভাপতি ইকরামুল কবির, সিনিয়র সাংবাদিক আল আজাদ, দৈনিক সিলেটের ডাক এর বার্তা সম্পাদক সমরেন্দ্র বিশ্বাস সমর, সিলেট নিউজ টুয়েন্টি ফোর ডটকম খালেদ আহমদ, দৈনিক কাজিরবাজারের নির্বাহী সম্পাদক সৈয়দ সুজাত আলী,দৈনিক সিলেটের ডাক-এর চিফ রিপোর্টার মোহাম্মদ সিরাজুল ইসলাম, বাংলাদেশ প্রতিদিনের ব্যুরো প্রধান শাহ দিদার আলম নবেল, একুশে টেলিভিশনের ওয়েছ খসরু, দৈনিক সিলেটের ডাক-এর প্রধান ফটো সাংবাদিক আব্দুল বাতিন ফয়সল, ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের মঞ্জুর আহমদ, দৈনিক সিলেট বাণীর নির্বাহী সম্পাদক আব্দুল হান্নান ও দৈনিক সংগ্রামের ব্যুরো প্রধান কবির আহমদও বক্তব্য রাখেন।

এ সময় অতিরিক্ত পুলিশ কমিশনার এস এম রোকন উদ্দিন এবং উপ-পুলিশ কমিশনার রোকন উদ্দিনও বক্তব্য রাখেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: