সর্বশেষ আপডেট : ৬ মিনিট ১০ সেকেন্ড আগে
শুক্রবার, ২৪ ফেব্রুয়ারী, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১২ ফাল্গুন ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রেডক্রিসেন্ট সোসাইটি সিলেট এর সংবর্ধনা

unnamed-2সমাজ কল্যান মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী নূরুজ্জামান আহমেদ এম.পি বলেছেন, রেডক্রিসেন্ট কর্মীরা যে কোন দূর্যোগে মানুষের পাশে দাঁড়িয়ে মানব সেবা করে যাচ্ছেন এটি একটি মহৎ কাজ। মানবতার সেবায় যারা কাজ করেন তারা মহা-মানব। তাই এ মহৎ কর্মের জন্য সবাইকে এগিয়ে আসতে হবে। বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি সিলেট ও অঙ্গ প্রতিষ্ঠান সমূহের পক্ষ থেকে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি ও বিভিন্ন অঙ্গ প্রতিষ্ঠানের পক্ষ থেকে সিলেটের দুই কৃতি সন্তান বি.এম. এর কেন্দ্রীয় মহাসচিব ডা: শামুল হক চৌধুরী ও সহ সভাপতি অধ্যক্ষ মোর্শেদ আহমদ চৌধুরী কে সংবর্ধনা প্রদান করা হয় ।

সিলেট রেড ক্রিসেন্ট সোসাইটি সম্মেলন কক্ষে রেড ক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিটের ভাইস চেয়ারম্যান মনসুরুজ্জামান চৌধুরী বাবুল এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ রেডক্রিসেন্ট এর চেয়ারম্যান সাবেক এম.পি হাফিজ আহমদ মজুমদার। রেডক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিটের সাধারণ সম্পাদক আব্দুর রহমান জামিল এর স্বাগত বক্তব্যের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসাবে বক্তব্য রাখেন, সাবেক এমপি সৈয়দা জেবুন্নেছা হক, সিলেট মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, বিশিষ্ট শিক্ষাবীদ ড. কবির এইচ চৌধুরী। সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন বিএম এ কেন্দ্রীয় সহ-সভাপতি সিলেট ওসমানী মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা: মোর্শেদ আহমদ চৌধুরী। রেডক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিটের কার্য্যকরী পরিষদ সদস্য ফেরদৌস চৌধুরী রুহেল, কামাল আহমদ, সোয়েব আহমদ, সিলেট রেডক্রিসেন্ট মাতৃমঙ্গল হাসপাতাল ও শিশু কল্যান কেন্দ্রের পরিচালক ডা: সূধাময় মজুমদার, সাবেক যুব প্রধান এনামুল হক চৌধুরী সুহেল।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন এডভোকেট সালমা সুলতানা, ডা: নূরুল ইসলাম খান, সমাজসেবা অধিদপ্তর সিলেট এর উপ-পরিচালক নিবাস রঞ্জন দাস, রেডক্রিসেন্ট মাতৃমঙ্গল হাসপাতাল এর সহকারী পরিচালক মফিজুল ইসলাম চৌধুরী, রেডক্রিসেন্ট সিলেট ইউনিট অফিসার ও সহকারী পরিচালক মো: আলাউদ্দিন, সাংবাদিক আব্দুল বাতিন ফয়সল, সাহেদ আহমদ সুমিন, মুফতি খাবির, মিন্টু কুমার পাল, নুরুল ইসলাম সুহেল, তাজ উদ্দিন খান আলম, রুস্তম খান, তোফায়েল আহমেদ, রেডক্রিসেন্ট এর প্রশাসনিক কর্মকর্তা প্রার্থ সারথি দাস, যুব সদস্য মো: মিনহাজুল আবেদীন, মো: নাজিম খান প্রমুখ। অনুষ্ঠানে প্রধান অতিথিকে ফুল দিয়ে সংবর্ধনা জানান, মো: মাহবুবুল হাফিজ চৌধুরী মুশফিক। পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন শামীম আহমদ। গীতাপাঠ করেন জৌতিময় চক্রবর্তী। – বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: