সর্বশেষ আপডেট : ৬ মিনিট ২২ সেকেন্ড আগে
রবিবার, ২২ জানুয়ারী, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৯ মাঘ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জামালগঞ্জে উন্নয়ন মেলার দ্বিতীয় দিনে বিভিন্ন কর্মসূচি পালন

unnamed-3জামালগঞ্জ প্রতিনিধি:: সুনামগঞ্জ জেলার জামালগঞ্জ উপজেলায় ৩ দিন ব্যাপী উন্নয়ন মেলার দ্বিতীয় দিনে বিভিন্ন কর্মসূচির মাধ্যমে পালিত হয়েছে। মঙ্গলবার সকালে উপজেলা প্রসাশনে আয়োজনে “উন্নয়নের গণতন্ত্র শেখ হাসিনার মূল মন্ত্র” এই প্রতিপাদ্যকে সামনে রেখে সারা দেশের ন্যায় একযোগে জননেত্রী প্রধান মন্ত্রী শেখ হাসিনার ২০২১, উন্নত বাংলাদেশ গড়ার প্রত্যয়কে সামনে রেখে উপজেলা শহীদ মিনার চত্তরে উন্নয়ন মেলা শুরু হয়েছে। সকাল ১১ ঘটিকায় স্কুল, কলেজের শিক্ষার্থীদের মাঝে কুইজ প্রকিযোগীতা অনুষ্ঠিত হয়েছে। দুপুর ২ টায় উপজেলার ১ শত প্রতিবন্ধিদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। কম্বল বিতরণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রসুন কুমার চক্রবর্তী।

আরো উপস্থিত ছিলেন, জামালগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ আতিকুর রহমান ও সাংবাদিকবৃন্দ। বিকাল ৩ টায় জাতীরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যবর্তন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বিকাল ৫ টায় সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। সাংস্কৃতিক অনুষ্ঠানে পরিবেশায় ছিলেন কেয়ার জি, এস কে সি জামালগঞ্জ শাখা।

অনুষ্ঠানে সকল সরকারী বেসরকারী, এনজিও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রী, শিক্ষক-শিক্ষিকা সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গগণ প্রতিটি অনুষ্ঠানকে প্রণবন্ত করে তোলেছে। বিশেষ করে জামালগঞ্জ উপজেলার স্থাস্থ্য ও পরিবার পরিকল্পনা অধিদপ্তরের ষ্টলে রোগীদের বিনা মূল্যে চিকিৎসা কেন্দ্রটি ছিল চোখে পড়ার মত সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত ডায়বেটিক্স পরীক্ষা, বিনা মূল্যে চিকিৎসা পত্র প্রদান, রােগীদের ওজন ও উচ্চতা পরিমাপা করা, প্রেসার চেক আপ করা সহ প্রায় ৫ শত রোগীর চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: