সর্বশেষ আপডেট : ১৪ মিনিট ২৫ সেকেন্ড আগে
সোমবার, ২৬ জুন, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১২ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সফলতা নিয়ে শুরু শাহানা কাজীর নতুন বছর

1484114193বিনোদন ডেস্ক:: গেল বছর বেশ ব্যস্ততায় কেটেছে সংগীত শিল্পী শাহানা কাজীর। শ্রোতাদের গান উপহার দেয়ার পাশাপাশি পেয়েছেন জনপ্রিয়তা। কানাডার টরন্টো থেকে প্রকাশিত তার ‘ভালোবাসার কথা’ শীর্ষক প্রথম একক অ্যালবামটির কিছু গানের ভিডিও গত বছর প্রকাশ করা হয় তার সোশ্যাল মিডিয়া সাইটে। এর মধ্যে অনুশোচনা, পুরে পুরে খাঁটি এবং ভালোবাসার কথা শীর্ষক গান তিনটি বেশ জনপ্রিয়তা পায়। অনুশোচনা গানটি প্রচার করা হয় বিভিন্ন বাংলাদেশি টিভি চ্যানেলে।

এ প্রসঙ্গে শাহানা কাজী বলেন, নিজের গান করার পাশাপাশি বলিউডের সংগীত শিল্পী সুনিধি চৌহান ও আয়ুষ্মান খোরানার সঙ্গে একই মঞ্চে লাইভ পারফর্ম করার সুযোগ হয়েছে। এছাড়া পাকিস্তানের আতিফ আসলামের সঙ্গেও কনসার্ট করা হয়েছে টরন্টোর হারশী সেন্টারে। কয়েক মাস আগে বলিউডের সঙ্গীত আইকন মিকা সিং আমার সঙ্গে সাক্ষাৎ করেন এবং আমার সঙ্গে একটি দ্বৈত গান করতে আগ্রহ প্রকাশ করেন। বলিউড কনসার্ট ছাড়াও গত ডিসেম্বরে “বাংলাদেশ এসোসিয়েশন অব টরন্টো, অন্টারিও” আয়োজিত বিজয় দিবস অনুষ্ঠানে লাইভ পারফর্ম করে শ্রোতাদের বেশ আনন্দ দিতে পেরেছি। গত বছর বাংলাদেশের প্রায় প্রতিটি দৈনিক সংবাদপত্র এবং অনলাইন নিউজ পোর্টাল আমার সাফল্য সম্পর্কে খবর প্রকাশ করে। সব মিলিয়ে ২০১৬ ছিল আমার জন্য একটি সার্থক বছর।

এই বছরে আরো বেশ কিছু নতুন বাংলা গান (সিঙ্গেলস) শ্রোতাদের জন্য প্রস্তুত করছেন তিনি। এছাড়াও বর্তমানে দ্বিতীয় একক অ্যালবাম নিয়ে কাজ করছেন শাহানা কাজী। বাংলাদশের জনপ্রিয় গীতিকার এবং সুরকার এসব গানে কাজ করছেন প্রযোজক শাহেদ কাজীর নির্দেশনায়। নতুন সবগুলো গান রেকর্ড করা হবে উত্তর আমেরিকার সেরা রেকর্ডিং স্টুডিওতে।

গত বছর তার ফেসবুক পেজেও সেলিব্রিটি হিসাবে ভেরফিাইড হয়। পাশাপাশি বর্তমানে ফেসবুকে তার ফলোয়ারের সংখ্যা এগারো লাখ ছাড়িয়েছে। বাংলাদেশের নারী কণ্ঠশিল্পীদের মধ্যে তারই প্রথম এক মিলিয়ন ফেসবুক ফলোয়ার হয়। এছাড়াও তিনিই প্রথম সাউথ এশিয়ান কানাডিয়ান কণ্ঠশিল্পী যার ফেসবুক ফলোয়ারের সংখ্যা এক মিলিয়ন অতিক্রম করেছে। ফেসবুক ছাড়াও তার নিজস্ব ইউটিউব চ্যানেল, ইনস্টাগ্রামসহ বিভিন্ন সোশ্যাল মিডিয়া সাইটেও ভক্তদের সংখ্যা দ্রুত বাড়ছে। বর্তমানে বিশ্বব্যাপী প্রায় ৫০টি দেশে ভক্ত রয়েছে বাংলাদেশি এই কণ্ঠশিল্পীর। শাহানা কাজী তার সব ভক্তদের নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: