সর্বশেষ আপডেট : ৪ মিনিট ১৩ সেকেন্ড আগে
রবিবার, ২৬ ফেব্রুয়ারী, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৪ ফাল্গুন ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কালের কণ্ঠের প্রতিষ্ঠাবার্ষিকীতে সিলেটে বর্ণাঢ্য শোভাযাত্রা

kaler-kantho-pic-10-01-17-600x400ডেইলি সিলেট ডেস্ক:: সিলেটে বর্ণিল আয়োজনে পালিত হলো দেশের অন্যতম জনপ্রিয় দৈনিক কালের কণ্ঠের সপ্তম প্রতিষ্ঠাবার্ষিকী। বর্ষপূর্তি উপলক্ষে মঙ্গলবার বিকেলে সিলেট নগরে বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। কালের কণ্ঠ সিলেট ব্যুরোর উদ্যোগে আয়োজিত শোভাযাত্রাটি সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে থেকে শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে রিকাবিবাজারস্থ কবি নজরুল অডিটোরিয়াম চত্বরে গিয়ে শেষ হয়। পরে সেখানে মুক্তমঞ্চে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা হয়।

শোভাযাত্রায় অন্যান্যদের মধ্যে অংশ নেন সিলেট সিটি বরপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা এনামুল হাবীব, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার বদরুল ইসলাম শোয়েব, জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আ ন ম শফিকুল হক, নাট্যজন মুক্তিযোদ্ধা নিজামউদ্দিন লস্কর, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, সিলেট জেলা আইনজীবী সমিতির সভাপতি এ কে এম শমিউল আলম, সিলেট প্রেসক্লাবের সভাপতি ইকরামুল কবির, সাবেক সভাপতি ইকবাল সিদ্দিকী, বর্তমান সাধারণ সম্পাদক আব্দুর রশিদ রেনু, সুজন সিলেটের সভাপতি ফারুক মাহমুদ চৌধুরী, বাংলাদেশ সমাজতান্ত্রিক দল (বাসদ) সিলেট জেলা সমন্বয়ক আবু জাফর, সাংস্কৃতিক সংগঠক শামসুল বাসিত শেরো, সিলেট নজরুল পরিষদের সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম বাবু, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক শামসুল আলম সেলিম, সিলেট ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি ইকবাল মনসুর, সম্মিলিত নাট্য পরিষদের সভাপতি মিশফাক আহমদ মিশু, সাধারণ সম্পাদক রজত কান্তি গুপ্ত, বাংলাদেশ প্রতিদিনের সিলেট ব্যুরো প্রধান শাহ দিদারুল আলম নবেল, বাসসের ব্যুরো প্রধান মকসুদ আহমদ মকসুদ, বাংলানিউজটুয়েন্টিফোর ব্যুরো প্রধান নাসির উদ্দিন, সিলেট কল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা সভাপতি মো. এহসানুল হক তাহের, সিলেট মহানগর সংবাদপত্র হকার্স সমবায় সমিতির সভাপতি শাহ আলম প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, একটি গণতান্ত্রিক দেশে সংবাদপত্রের গুরুত্ব অপরিসীম। কালের কণ্ঠ তার জন্ম লগ্ন থেকে এদেশের মানুষের জীবন মান উন্নয়নে কাজ করে যাচ্ছে। মুক্তিযুদ্ধের চেতনার বিকাশে অতীতে কালের কণ্ঠ যেভাবে কাজ করেছে আগামীদিনগুলোতেও তা অব্যাহত থাকবে বলে তারা আশাবাদ ব্যক্ত করেন।

পরে কালের কণ্ঠ সিলেট ব্যুরো প্রধান আহমেদ নূর ও শুভ সংঘ সিলেট জেলা আহ্বায়ক আমিনুল ইসলাম চৌধুরী লিটন সকলের প্রতি কৃতজ্ঞতা জানান।

এর আগে দুপুরে কালের কণ্ঠ সিলেট ব্যুরোতে এসে শুভেচ্ছা জানান শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. মো. আমিনুল ইসলাম ভূঁইয়া। সন্ধ্যায় প্রতিষ্ঠাবার্ষিকীর শুভেচ্ছা জানান জাতিসংঘে নিযুক্ত বাংলাদেশের সাবেক রাষ্ট্রদূত ও স্থায়ী প্রতিনিধি ড. এ কে আবদুল মোমেন। তিনি বলেন, কালের কণ্ঠ সাহস করে সমাজের অসঙ্গতি চিহ্নিত করে তুলে ধরার যে কঠিন কাজ করে যাচ্ছে তা অবশ্যই প্রশংসার দাবিদার। তিনি আরও বলেন, কালের কণ্ঠের রিপোর্ট বস্তুনিষ্ঠ এবং তথ্যনির্ভর থাকে। সমাজের এবং রাষ্ট্রের গাফিলতিগুলো ইতিবাচকভাবে তুলে ধরে পত্রিকাটি। তিনি কালের কণ্ঠের সাফল্য কামনা করেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: