সর্বশেষ আপডেট : ১১ মিনিট ৫৩ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১১ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কানাইঘাটে উন্নয়ন মেলার দ্বিতীয় দিনে উপচেপড়া ভীড়

01-daily-sylhet-khanaighat-news-1কানাইঘাট প্রতিনিধিঃ সারা দেশের ন্যায় ৩ দিন ব্যাপী কানাইঘাটে উন্নয়ন মেলার দ্বিতীয় দিনে দর্শনাথীদের উপচেপড়া ভীড় জমে উঠে। মঙ্গলবার সকাল থেকে মেলায় বিভিন্ন স্কুল কলেজের ছাত্রছাত্রী ও নানা শ্রেণী পেশার মানুষের ঢল নেমে আসে।

কানাইঘাট উপজেলা প্রশাসনের উদ্যেগে প্রশাসন চত্ত্বরে এ মেলার আয়োজন করা হয়। উপজেলা প্রশাসনের প্রতিটি দপ্তর, ব্যাংক, থানা ও কানাইঘাট প্রেসক্লাবসহ ২২টি স্টলে নিজেদের অস্তিত্ব তুলে ধরতে রং বে-রঙ্গয়ের ফুল,বেলুন প্রজেক্টর বসিয়ে গানে গানে মাতিয়ে তুলছেন মেলা প্রাঙ্গণ। বিকাল ২টায় শুরু হয় সাংস্কৃতিক অনুষ্ঠান। এসময় মেলার মুল মঞ্চে ছুটে আসেন কানাইঘাটের বাউল শিল্পী দেওয়ান কালা মিয়া। শুরু হয় গানের আসর। শুরুতেই দেওয়ান কালা উন্নয়নের চিত্র তুলে ধরে স্বরচিত গান “শেখ হাসিনা যোগ্য কন্যা সুযোগ্য পিতার,ডিজিটাল বাংলাদেশের তুমিই রূপকার”গেয়ে মেলায় সবাইকে মাতিয়ে তুলেন।

এ সময় সদ্য বিদায়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা তারেক মোহাম্মদ জাকারিয়া, ভুমি কমিশনার সুমন আচার্য, কানাইঘাট কমিউনিটি ক্লাবের সাধারণ সম্পাদক সাংবাদিক আব্দুন নুরসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীরা দর্শক সারিতে থেকে গান উপভোগ করেন। গানের শেষ মুহুর্তে সদ্য বিদায়ী নির্বাহী কর্মকর্তাকে নিয়ে আবেগ কন্ঠে দেওয়ান কালা গান গেয়ে সবাইকে তাক লাগিয়ে দেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: