সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২৭ এপ্রিল, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৪ বৈশাখ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ওবামাকে চাকরির প্রস্তাব স্পটিফাইয়ের!

1484039987আন্তর্জাতিক ডেস্ক:: আগামী সপ্তাহেই হোয়াইট হাউজ ছাড়তে যাচ্ছেন বারাক ওবামা। এর মধ্য দিয়ে সমাপ্ত হতে যাচ্ছে মার্কিন প্রেসিডেন্ট হিসেবে তার আট বছরের শাসনামলের। এরপর করবেনটা কী ২০০৯ সালে শান্তিতে নোবেল জয়ী এই প্রেসিডেন্ট? এ নিয়ে আপাতত ভাববার ফুরসত নেই তার। কেননা, তাকে চাকরির প্রস্তাব মিউজিক স্ট্রিমিং সেবা স্পটিফাই।

সোমবার ক্ষুদে ব্লগ লেখার সাইট টুইটারে ‘প্রেসিডেন্ট অফ প্লেলিস্টস’ নামের এক টুইটে পরোক্ষভাবে ওবামাকে ওই প্রস্তাব দিয়েছেন স্পটিফাইয়ের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) ড্যানিয়েল ইক।

সরাসরি ওবামার নাম উল্লেখ না করলেও ওই চাকরির প্রস্তাবে যোগ্যতা হিসেবে চাওয়া হয়েছে ‘দলগত কাজে ভালো আগ্রহ, চমৎকার কর্ম বিধি, বন্ধুত্বপূর্ণ ও উষ্ণ মনোভাব ও নোবেল শান্তি পুরষ্কার জয়ী’।

ওই কাজের যোগ্যতা হিসেবে আরও চাওয়া হয়েছে, বিখ্যাত শিল্পী ও সংগীতজ্ঞদের সাথে ভালো সম্পর্ক, একটি বিশেষ জাতিকে চালানোর ৮ বছরের অভিজ্ঞতা, মাঝে-মধ্যে গান করার স্বভাব ইত্যাদি।

সম্প্রতি সুইডেনের সাবেক মার্কিন অ্যাম্বাসেডর মার্ক বারজেজিস্কির স্ত্রী নাটালিয়া বারজেজিস্কি ইনস্টাগ্রামে লিখেন, দেশটিতে হওয়া প্রযুক্তি, সংগীত ও ফ্যাশন বিষয়ক এক উৎসবে স্পটিফাই থেকে কাজের প্রস্তাবের অপেক্ষায় রয়েছেন ওবামা। ওই ইনস্টাগ্রাম পোস্টের সূত্র ধরে মার্কিন প্রেসিডেন্টকে চাকরির প্রস্তাব দিয়েছে সুইডেন-ভিত্তিক স্পটিফাই।

fakhrul_islam

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: