সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
মঙ্গলবার, ২৭ জুন, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৩ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

র‍্যাম্প শো’র নামে অপসংস্কৃতির প্রতিবাদে গোলাপগঞ্জে মানববন্ধন

unnamed-13সিলেট জেলার গোলাপগঞ্জ উপজেলার এম সি একাডেমী মডেল স্কুল এন্ড কলেজে গত ২১ ডিসেম্বর সংস্কৃতির নামে র‍্যাম্প শো নামক অপসংস্কৃতির প্রতিবাদে মানববন্ধন করেছে এম সি একাডেমীর প্রাক্তন ছাত্র- অভিভাবক ও এলাকাবাসী।

১০ জানুয়ারি মঙ্গলবার সকাল ১১ ঘটিকার সময় গোলাপগঞ্জ উপজেলা সদরে দেলোয়ার হুসেন দিপনের সভাপতিত্বে ও রাসেল আহমদ রাজুর পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন প্রাক্তন ছাত্র শাহ এম এ সালমান।

মাওলানা আবুল কাশেমের কুরআন তিলাওয়াতের মধ্য দিয়ে শুরু হওয়া মানব বন্ধনে প্রাক্তন ছাত্রদের মধ্যে বক্তব্য রাখেন এম সি একাডেমীর সাবেক জি এস জনাব আমিনুল ইসলাম আমিন, মাওলানা আব্দুল কাদির জাকির, মাওলানা আবুল হুসাইন জিরান, সালেহ আহম, রিমন রুম্মান হাসান, সুমন আহম, তানিম রহমান সানি, শাহাদত হুসেন নাজমুল। অভিভাবকদের মধ্যে বক্তব্য রাখেন হেলাল উদ্দিন, সাইফুল ইসলাম, আজমল আলী, ছালিক আহমদ ছালিক।

এলাকাবাসীর পক্ষ থেকে বক্তব্য রাখেন ফখরুল ইসলাম, এনাম উদ্দিন, সুহেল আহমদ, মামুনুর রশিদ, শামীম আহমদ, এমদাদুল ইসলাম।
মানববন্ধনে বক্তারা বলেন, গোলাপগঞ্জ উপজেলার অন্যতম ঐতিহ্যবাহী একটি শিক্ষাপ্রতিষ্ঠান হচ্ছে এম সি একাডেমী মডেল স্কুল এন্ড কলেজ। যেখানে কোমলমতি শিক্ষার্থীদেরকে নীতি নৈতিকতা ও আদর্শ শিক্ষা দেওয়ার কথা, সেখানে কেন সংস্কৃতির নামে র‍্যাম্প শো নামক অশ্লীলতা প্রদর্শনী করা হচ্ছে? বক্তারা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, এমন ন্যক্কার জনক ঘটনার সাথে যারা জড়িত তদন্ত করে অবিলম্বে তাদেরকে দৃষ্টান্ত মূলক শাস্তি প্রদান করতে হবে এবং জনসম্মুখে ভুল স্বীকার করে ক্ষমা চেয়ে আগামীতে এরকম কোন অপসংস্কৃতির আয়োজন না করার জন্য ওয়াদাবদ্ধ হতে হবে। এক সপ্তাহের সময় দিয়ে বক্তারা বলেন যদি কোন ভালো উত্তর না পাওয়া যায় তাহলে গোলাপগঞ্জ বাসীকে সাথে নিয়ে তীর্ব আন্দোলন গড়ে তুলা হবে, যার দায়ভার প্রতিষ্ঠান কতৃপক্ষকে বহন করতে হবে। মানব বন্ধনে উপস্থিত ছিলেন মাহমুদ আহমদ, জামিল হুসাইন, পাবেল আহমদ, হুমায়ুন কবির রুবেল, মোঃ রুহুল আমীন, কামরুল ইসলাম, মাহবুব আহমদ, শাহিন আহমদ, রাজু আহমদ, সুফিয়ান আহমদ, মাসুদ আহমদ, মাহবুব আহমদ, দিদারুল আলম, রুমেল আহমদ, বিপ্রতীপ চন্দ্র অপু সহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের বিপুল সংখ্যক শিক্ষার্থী উপস্থিত ছিলেন। – বিজ্ঞপ্তি

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: