সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
মঙ্গলবার, ২৪ জানুয়ারী, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১১ মাঘ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মাদার তেরেসা পদক-২০১৭ পেলেন সিলেটের আহাদ

mtpডেস্ক রিপোর্ট:: মাদার তেরেসা পদক পেলেন সিলেটের মোহাম্মদ আব্দুল আহাদ জুয়েল। সোমবার বাংলাভিশন ফাউন্ডেশন আয়োজিত অনুষ্ঠানে সমাজসেবায় বিশেষ অবদানের স্বীকৃতি স্বরূপ তিনি মাদার তেরেসা পদক-২০১৭ লাভ করেছেন।

ঢাকার মুক্তি ভবনের মৈত্রী মিলনায়নতে অনুষ্ঠিত ‘বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে জননেত্রী শেখ হাসিনার অবদান’ শীর্ষক আলোচনা সভা ও গুণিজন সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি মো: মমতাজ উদ্দিন আহমেদ।
জুয়েলের গ্রামের বাড়ি সিলেট বিভাগের মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলায়। তিনি ওই উপজেলার শরীফপুর ইউনিয়নের বাগজুর গ্রামের মরহুম মো. আবদুস সালাম চৌধুরী ছোট ছেলে। তিনি দীর্ঘদিন থেকে জাতীয় সংসদ সচিবালয়ে সরকারী পদে কর্মরত রয়েছেন। চাকুরির পাশাপাশি তিনি বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তাই ইতোমধ্যে বেশ কয়েকটি সম্মাননা পদক পেয়েছেন সিলেটের ওই কৃতী সন্তান।

মাদার তেরেসা পদক পাওয়ার পর তিনি সংশ্লিষ্টদের প্রতি কৃর্তজ্ঞতা প্রকাশ করে বলেন, ‘সমাজসেবক হিসেবে মনে হলো অনেক বড় প্রাপ্তি। যা আমার প্রাণপ্রিয় সামাজিক সংগঠন জালালাবাদ সম্মাননা যুব অর্গানাইজেশন, ঢাকা ও সকল শুভান্যুধায়ীকে উৎসর্গ করলাম। ভাল কাজের স্বীকৃতির মর্যাদা ইহকাল ও পরকালে পাওয়া যায়।’

প্রসঙ্গত, মোহাম্মদ আব্দুল আহাদ জুয়েল সাবেক সংসদ উপনেতা ও মহামান্য রাষ্ট্রপতি মরহুম মো. জিল্লুর রহমানের সাথে দীর্ঘদিন কাজ করেছেন এবং নবম সংসদে সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী’র ব্যাক্তিগত কর্মকর্তা ছিলেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: