সর্বশেষ আপডেট : ৪৪ সেকেন্ড আগে
শনিবার, ২১ জানুয়ারী, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৮ মাঘ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ঐশ্বরিয়া কন্যা ও আমির পুত্রের নাচ (ভিডিও)

image-44077বিনোদন ডেস্ক ::
বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন ও অভিনেতা আমির খান। অ্যায় দিল হ্যায় মুশকিল সিনেমায় অভিনয়ের জন্য ঐশ্বরিয়া এবং দঙ্গল সিনেমায় অভিনয়ের জন্য আমির অনেক দিন ধরেই আলোচনায় রয়েছেন। তবে ইন্টারনেটে নতুন সেনসেশনে পরিণত হয়েছেন ঐশ্বরিয়া কন্যা আরাধ্য ও আমির পুত্র আজাদ খান।

সম্প্রতি অনুষ্ঠিত হয়েছে ধীরু ভাই আম্বানি ইন্টারন্যাশনাল স্কুলের বার্ষিক অনুষ্ঠান। এই স্কুলেই পড়ছেন আরাধ্য ও আজাদ। অনুষ্ঠানে স্কুলের অন্যান্য ছেলেমেয়েদের সঙ্গে আশীর্বাদ সিনেমার ‘রেল গাড়ি’ গানের তালে মঞ্চে পারফর্ম করেন এ দুই তারকার সন্তান।

এই গানে অনেকে পারফর্ম করলেও সকলের নজর ছিল আজাদ ও আরাধ্যর দিকে। দুজনই বেশ ভালো পারফর্ম করেছেন। এছাড়া দর্শক সাড়িতে বসে ছিলেন আমির, ঐশ্বরিয়া ও অভিষেক বচ্চন।

সন্তানদের পারফরম্যান্স নিয়ে বেশ উচ্ছ্বসিত ছিলেন আমির-ঐশ্বরিয়া। দর্শক সারিতে বসে হাত তালি দিয়েছেন, ছবি ও ভিডিও করেছেন এ তিন তারকা। ছোট ছেলেমেয়েদের এমন পারফরম্যান্স দেখে ভীষণ আনন্দিতও হন তারা। এ অনুষ্ঠানের একটি ভিডিও ইউটিউবে প্রকাশিতও হয়।

আমির, ঐশ্বরিয়া ও অভিষেক যে শুধু নিজেদের সন্তানদের পারফরম্যান্স দেখেছেন তা নয়, অনুষ্ঠানের অন্যান্য পারফরম্যান্সও দেখেছেন এ তারকারা।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: